সমালোচনায় বিদ্ধ আদিপুরুষের টিজার

টিজারের বেশিরভাগ দৃশ্যেই ভিজ্যুয়াল ইফেক্টের ‘বাড়াবাড়ি’ দেখতে পাচ্ছেন অনেকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2022, 12:16 PM
Updated : 3 Oct 2022, 12:16 PM

রামায়ণ মহাকাব্যের ছায়ায় নির্মিত সিনেমা আদিপুরুষের টিজার প্রকাশের পরপরই এর ভিজ্যুয়াল ইফেক্ট নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন পরিচালক ওম রাউত।

রোববার সোশাল মিডিয়ায় ১ মিনিট ৪৬ সেকেন্ডের ওই টিজারজুড়ে রাম, সীতা, রাবণ হয়ে পর্দায় দেখা গেল বাহুবলী খ্যাত দক্ষিণী অভিনেতা প্রভাস, বলিউড অভিনেতা কৃতি স্যানন আর সাইফ আলী খানকে।

টিজারে দেখা গেল সমুদ্রগর্ভে ধন্যামগ্ন রামের চরিত্রে প্রভাস। তাকে চারদিক থেকে ঘিরে ধরেছে শত্রুরা। তীর-ধনুক নিয়ে শত্রুবধে লড়াইয়ে নামেন রাম।

Also Read: প্রভাস আসছেন ‘আদিপুরুষ’ হয়ে

এরপর রাবনের আগমন, তার নীল চোখ আর দশমাথার ঝলকও দেখা গেল। লঙ্কায় শত্রুদের সঙ্গে লড়াইয়ে রাম ও তার বানরসেনাদের হুঙ্কারে কেঁপে উঠল টিজার।

এর মাঝে সীতাকে নিয়ে প্রেমের দৃশ্যেও হাজির হলেন রাম। আর সোশাল মিডিয়া ভেসে গেল সমালোচকদের তীর্যক বাক্যবাণে।

ইন্ডিয়া টুডে লিখেছে, টিজারের বেশিরভাগ দৃশ্যেই ভিজ্যুয়াল ইফেক্টের ‘বাড়াবাড়ি’ ও ‘হাস্যকর’ ব্যবহার হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকে। কেউ কেউ বলেছেন, এই সিনেমার তুলনায় বাহুবলীর ভিজ্যুয়াল ইফেক্ট ছিল আরও পরিপক্ক।

তবে নায়ক প্রভাস এ সিনেমা নিয়ে আশাবাদী। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “এ ধরনের চরিত্রে কাজ করাটা গর্বের বলে মনে করি। আশা করি তরুণ প্রজন্মের কাছে পৌরাণিক কাহিনীর ছবিটি ভালো লাগবে।“

আদিপুরুষের প্রথম পোস্টার প্রকাশ পায় দুবছর আগে। শুক্রবার ইনস্টাগ্রামে আদিপুরুষ সিনেমায় নিজের ‘ফার্স্ট লুক’ প্রকাশ করেন প্রভাস।

সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লম ভাষায় মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক