প্রভাস আসছেন ‘আদিপুরুষ’ হয়ে

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 10:21 AM
Updated : 1 Oct 2022, 10:21 AM

আগামী বছরের শুরুতেই রাম, সীতা, রাবণরা আসছেন বড় পর্দায়। দক্ষিণী সুপারস্টার প্রভাস সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘আদিপুরষ’ মুক্তি পাবে ১২ জানুয়ারি।

বাহুবলী খ্যাত এই অভিনেতা শুক্রবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আদিপুরুষ সিনেমায় তার ‘ফার্স্ট লুক’ প্রকাশ করে জানান, রোববার প্রকাশ করা হবে সিনেমাটির টিজার এবং নতুন একটি পোস্টার।

এই সিনেমার প্রথম পোস্টার অবশ্য প্রকাশ পায় দুবছর আগে। ইনস্টাগ্রামে প্রভাসের ‘ফার্স্ট লুকে’র ছবিতে দেখা যাচ্ছে ধুতি পরা এই নায়ক বিদ্যুৎ খেলে যাওয়া আকাশপানে তীর ছোড়ার লক্ষ্য নিয়ে স্থির হয়ে আছেন। 

সেখানে সিনেমা মুক্তি ও টিজার প্রকাশের তারিখ ঘোষণা ছাড়াও প্রভাস লিখেছেন, “আরম্ভ। অযোধ্যার সরযূ নদী তীরে এক অলৌকিক যাত্রার শুরুতে আমাদের সঙ্গী হন।”

ছবির নিচে কমেন্টের বন্যা বয়েছে। বেশিরভাগ ভক্তের মন্তব্য ‘জয় শ্রী রাম’। অনেকেই ‘লাভ’, ‘ফায়ার’সহ নানা ইমোজি দিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানান।

রামায়ণ মহাকাব্যের প্রেক্ষাপটে নির্মিত এই পৌরাণিক সিনেমায় প্রভাস ‘রাম’ চরিত্রটি রূপায়ন করছেন, যা সিনেমার মূল আকর্ষণ। আর সীতার চরিত্রটি করছেন কৃতি স্যানন। এই সিনেমা দিয়েও প্রথম জুটি বাঁধছেন এই দুই অভিনেতা।

এর আগে নির্মাতা ওম রাউত জানান, বাহুবলীর যোদ্ধাকে তার শারীরিক গঠনের জন্য ‘আদিপুরুষ’ হিসেবে তার বিশেষ পছন্দ হয়ে যায়। তখনই সিদ্ধান্ত নেন প্রভাস ছাড়া তার চলবে না। প্রথম দিকে সীতার চরিত্র দীপিকা পাড়ুকোনকে ভাবা হলেও পরে কৃতিকে নেন তিনি।

সিনেমায় বলিউড অভিনেতা সাইফ আলী খান আসবেন রাবণ হয়ে, সানি সিংকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

‘আদিপুরুষ’ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লম ভাষায় মুক্তি পাবে।

কৃতি, সানি সিং এবং পরিচালক ওম রাউতও গতকাল তাদের ইনস্টাগ্রামে সিনেমা মুক্তির তারিখ প্রকাশ করে প্রভাসের মতোই একই ধরনের পোস্ট দিয়েছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক