পুরো দমে কাজে ফিরতে সময় লাগবে অমিতাভের

অমিতাভের বয়সের কারণে চিকিৎসর ঝুঁকি নিতে চাইছেন না, তাদের সিদ্ধান্ত আরও কিছুদিন বিশ্রামে থাকুন এই অভিনেতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2023, 08:16 AM
Updated : 9 April 2023, 08:16 AM

দিন দুই আগে অমিতাভ বচ্চন যখন শুটিংয়ের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তার ভক্ত-অনুরাগীরা স্বস্তির শ্বাস ফেলে ভেবেছিলেন, যাক তাহলে তিনি সুস্থ! কিন্তু নতুন খবর হল, এখনও পুরো সুস্থ নন বিগ বি। নিয়মিত শুটিংয়ে ফিরতে আরও সময় লাগবে এই বর্ষীয়ান অভিনেতার।

এনডিটিভি বলছে, গত সপ্তাহে অমিতাভ যে শুটিংয়ে গিয়েছিলেন, সেটি সিনেমার নয়, বিজ্ঞাপনের । অসুস্থ হওয়ার আগে বিজ্ঞাপনের ওই কাজটি ধরেছিলেন বিগ বি। এর মাঝে চলে গেছে এক মাস। কিছুটা চলার ক্ষমতা পেয়ে আর ঘরে বসে থাকেননি। অনেকটা জোর করেই শুটিং ফ্লোরে এসে কাজটি শেষ করেছেন তিনি।

এরপর শনিবার অমিতাভ ব্লগে লিখেছেন, তার কেবল মনে হচ্ছিল বিজ্ঞাপন সংস্থাটি তার জন্য ঝামেলায় ফেঁসে গেছে। তাই প্রতিশ্রুতি রক্ষা করা প্রয়োজন।

এনডিটিভিকে অমিতাভের এক বন্ধু বলেছেন, “তিনি (অমিতাভ) কাজে ফিরতে চাইছেন। কিন্তু তার সুস্থ হওয়ার প্রক্রিয়া ধীর। এই বয়সে চিকিৎসকরা ঝুঁকি নিতে চাইছেন না।তাই শিগগিরই শুটিংয়ে তার নাও ফেরা হতে পারে। বেশ সময় লাগবে।

গত ৫ মার্চ হায়দরাবাদে সিনেমা ‘প্রজেক্ট কে’ এর অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে পাঁজরে চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয়েছিল এআইজি হাসপাতালে। চিকিৎসা নিয়ে সেখান থেকে মুম্বাইয়ে ফেরেন তিনি। বুকে ব্যান্ডেজ পেঁচিয়ে নিজের বাড়িতেই বিশ্রামে ছিলেন। মাঝেমধ্যে শরীরের খবরাখবর জানাচ্ছিলেন।

এর কিছুদিন আগেও শুটিং ফ্লোরে পা কেটে রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছিলেন অমিতাভ।

অমিতাভের ‘প্রজেক্ট কে’ মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি। এ সিনেমায় দীপিকা পাড়ুকোন ও প্রভাস জুটি বেঁধেছেন, আরও আছেন দিশা পাটানি।

এছাড়াও বাঙালি নির্মাতা ঋভু দাশগুপ্তের পরিকল্পনায় ফের আদালতে দেখা যাবে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকে; এবারের সিনেমা ‘সেকশন ৮৪’।

সর্বশেষ ‘উঁচাই’ সিনেমায় বোমান ইরানি, অনুপম খের ও পরিণিতি চোপড়ার সঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। গতবছর ‘গুডবাই’ সিনেমাতেও অভিনয় করেন। রাশমিকা মানদানা, নীনা গুপ্ত, পাভেল গুলাটি ও সুনীল গ্রোভারও রয়েছেন সেখানে। এছাড়া অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়ও অভিনয় করেন অমিতাভ।