পাঁজরে চোট পেয়েছেন অমিতাভ, শ্বাস নিতে কষ্ট

পাঁজরের হাড়ে চিড় ধরেছে, ডাক্তার বলেছেন বিশ্রাম নিতে। তাই শুটিং বাতিল করা হয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2023, 12:16 PM
Updated : 6 March 2023, 12:16 PM

বিপদ পিছু ছাড়ছে না বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের, এর আগেরবার শুটিং ফ্লোরে পা কেটে রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছিলেন, এবার পাঁজরে চোট পেয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা।

এনডিটিভি জানিয়েছে, হায়দরাবাদে সিনেমা ‘প্রজেক্ট কে’-এর অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় পড়েন অমিতাভ। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় এআইজি হাসপাতালে।

চিকিৎসা নিয়ে সেখান থেকে সরাসরি মুম্বাইয়ে ফিরতে হয় আমিতাভকে। এখন বুকে ব্যান্ডেজ পেঁচিয়ে নিজের বাড়ি ‘জলসায়’ বিশ্রামে আছেন তিনি।

আর সেই খবর নিজেই ব্লগে জানিয়েছেন অমিতাভ ।

অমিতাভ লিখেছেন, “প্রজেক্ট কে-এর শুটিংয়ের সময়, একটি অ্যাকশন শট কতে গিয়ে আহত হয়েছি । পাঁজর ফেটে গেছে, ডান পাঁজরের খাঁচার পেশীও ছিঁড়েছে।তাই শুটিং বাতিল। ডাক্তারের পরামর্শে সিটি স্ক্যান করা হয়েছে। ডাক্তার বিশ্রাম নিতে বলেছেন।”

অমিতাভের ভাষ্য, “ব্যাপারটি যন্ত্রণার। নড়াচড়ায় এবং শ্বাস নিতে ছাড়তে ব্যথা হচ্ছে। ব্যথা কমাতে ওষুধ চলছে। স্বাভাবিক অবস্থায় ফিরতে সময় সময় লাগবে।সেই পর্যন্ত সব কাজ বন্ধ রাখতে হচ্ছে।“

কয়েক দশক ধরে প্রতি রোববার এই অভিনেতার বাড়ির সামনে তার সাক্ষাৎ পেতে ভক্তদের জড়ো হওয়া নিয়মিত ঘটনা। তাদের বাড়ির সামনে কষ্ট করে দাঁড়িয়ে না থাকার অনুরোধ জানিয়ে বিগ বি বলেছেন, “জলসার গেটে শুভাকাঙ্খীদের সাথে দেখা করার অবস্থায় আমি নেই। তাই কাউকে না আসার অনুরোধ করছি।“

দক্ষিণী সিনেমার নির্মাতা নাগ অশ্বিনের অ্যাকশধর্মী সিনেমা ‘প্রজেক্ট কে সিনেমা মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি। এখানে দীপিকা পাড়ুকোন ও প্রভাস জুটি বেঁধেছেন, আরও আছে অভিনেত্রী দিশা পাটানি।

এছাড়া বাঙালি নির্মাতা ঋভু দাশগুপ্তের ‘সেকশন ৮৪’ সিনেমাতেও কাজ শুরুর করার কথা রয়েছে আমিতাভের।

পুরনো খবর:

Also Read: শুটিংয়ে কাটল পা, অমিতাভের হাঁটতে বারণ

Also Read: বাঙালি নির্মাতার ‘সেকশন ৮৪’ সিনেমায় অমিতাভ

Also Read: অনুমতি ছাড়া অমিতাভ বচ্চনের ছবি, কণ্ঠ ব্যবহারে নিষেধাজ্ঞা

Also Read: জয়া যখন মাছ-ভাত খান, অমিতাভ তখন কী করেন?

Also Read: জয়ার বাঁধনে অমিতাভ

Also Read: ফেলুদা চরিত্র ‘ফিরিয়ে দিয়েছিলেন’ অমিতাভ

Also Read: অমিতাভের বায়োপিকে অমিতাভ কে হবেন?

Also Read: ঘরের কাজও করেন অমিতাভ, কাপড় কাচা থেকে ইস্ত্রি পর্যন্ত

Also Read: চেনা অমিতাভ অদেখা ছবিতে