নাটোরে শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৪

বেশ কয়েকমাস ধরেই র‌্যাব ধারাবাহিকভাবে নাটোরের বিভিন্ন এলাকায় পর্নোবিরোধী এই অভিযান চালিয়ে আসছে।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2023, 05:55 AM
Updated : 24 Feb 2023, 05:55 AM

নাটোরে শিক্ষার্থী ও যুবকদের কাছে পর্নোগ্রাফি বিক্রি ও সংরক্ষণের অভিযোগে পৃথক অভিযানে চার জনকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নাটোর সদরের বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর সদরের আশ্বিনা বাজার, মাস্তানমোড় লোটাবাড়িয়া বাজার, বুড়ি বটতলা বাজার ও হয়বতপুর বাজারে পর্নোবিরোধী এই অভিযান চালানো হয়।

নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‍্যাব-৫ এর একটি দল এই অভিযান চালায়।

আটকরা হলেন– নাটোরের সদর উপজেলার সিংহারদহ এলাকার রেন্টু আলী (৩২), লোটাবাড়িয়া মধ্যপাড়া এলাকার মো. রকি পারবেজ (২৪), রামনগর এলাকার মো. মামুন অর রশিদ (২৬) এবং হয়বতপুর এলাকার মো. মাসুদ রানা (৫০)।

এ সময় চারটি সিপিইউ, আটটি হার্ডডিস্ক, চারটি মনিটর, চারটি কি-বোর্ড, চারটি মাউস এবং ১৩টি কম্পিউটার ক্যাবল জব্দ করা হয়েছে।

র‍্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জব্দকৃত আলামতে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার তরুণ, যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে মোবাইল বা মেমোরি কার্ডে পর্নোগ্রাফিক ভিডিও, ছবি সরবরাহ করতেন বলে স্বীকার করেছে।“

এ ঘটনায় নাটোর সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওই র‍্যাব কর্মকর্তা।

বেশ কয়েকমাস ধরেই র‌্যাব ধারাবাহিকভাবে নাটোরের বিভিন্ন এলাকায় পর্নোবিরোধী এই অভিযান চালিয়ে আসছে। এসব অভিযানে মোবাইল ও কম্পিউটার ব্যবসার আড়ালে শিক্ষার্থী, যুবকদের কাছে পর্নোগ্রাফি বিক্রি ও সংরক্ষণের অভিযোগে বেশ কয়েকজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তারা।

আরও পড়ুন

Also Read: নাটোরে শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৪

Also Read: শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি, নাটোরে আটক ৫

Also Read: নাটোরে শিক্ষার্থীদের কাছে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে আটক ৬

Also Read: শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি, নাটোরে গ্রেপ্তার ৫