দুনিয়ার আর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার আছে, প্রশ্ন ওবায়দুল কাদেরের

“খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে।“

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2022, 11:21 AM
Updated : 27 Nov 2022, 11:21 AM

দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

তিনি বলেন, “বারে বারে বিএনপি বলছে, তত্ত্বাবধায়ক সরকার চাই। আমি ফখরুল সাহেবকে জিজ্ঞাস করি, দুনিয়ার আর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার আছে? বেগম খালেদা জিয়াই তো বলেছেন, তত্ত্বাবধায়ক পাগল আর শিশু ছাড়া কেউ বুঝে না।”

“সেই তত্ত্বাবধায়ক সরকার উচ্চ আদালত নিষিদ্ধ করেছে, জাদুঘরে পাঠিয়েছে। সেই তত্ত্বাবধায়কের উদ্ভট দাবি বিএনপি করতে করতে মুখে ফেনা উঠিয়ে ফেলছে।”

রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে শহীদ মিনার চত্বরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন। 

এ সময় ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, “খেলা হবে নির্বাচনে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে।“

জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

২০১৫ সালের ১১ ডিসেম্বর পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়ালকে সভাপতি এবং অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্বের ঘোষণা আসতে পারে বলে জানিয়েছেন নেতারা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক