নেত্রকোণায় বাবা খুনের মামলায় ছেলে গ্রেপ্তার

বন্ধুকে নিয়ে বাড়ির পাশের সাপমরা খালে কোদাল দিয়ে গর্ত করে বাবার মরদেহ গলা পর্যন্ত মাটিতে পুতে রাখেন আরমান।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2023, 10:15 AM
Updated : 7 May 2023, 10:15 AM

নেত্রকোণার মোহনগঞ্জে গলা কেটে বাবাকে হত্যার পর মাটিতে পুতে লাশ গুমের মামলায় ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ময়মনসিংহ র‌্যাবের সিনিয়র সহকারি পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, শনিবার সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকা থেকে ছেলে আরমান শাহকে গ্রেপ্তার করেন ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সদস্যরা।

গ্রেপ্তার আরমান শাহ (২৩) মোহনগঞ্জ উপজেলার বড়বেথাম গ্রামের নিহত আবুল শাহের ছেলে।

র‌্যাব কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, গত ১৮ মার্চ সন্ধ্যায় আবুল শাহকে (৫৫) নিজ বাসায় গলা কেটে হত্যা করে তার ছেলে আরমান। পরে নিহতের বড় ভাই সোহরাব শাহ বাদী হয়ে আরমানকে প্রধান আসামি করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই আরমান পলাতক ছিলেন।

তিনি আরও জানান, বাবাকে হত্যার পর লাশ গুম করার জন্য আরমান তার বন্ধু আশিকুর রহমান আবিরকে ডেকে আনে। দুজনে মিলে লাশ লুকানোর বিষয়ে গভীর রাত পর্যন্ত পরিকল্পনা করে। লাশ পুড়িয়ে ফেলা বা দূরে কোথাও নিয়ে গিয়ে ফেলে দেওয়ার কথা ভাবেন তারা। 

পরবর্তীতে আবিরকে নিয়ে বাড়ির পাশের সাপমরা খালে কোদাল দিয়ে গর্ত করে বাবার মরদেহ গলা পর্যন্ত মাটিতে পুতে রাখে আরমান। এর পর উপরের জমিতে জমে থাকা বৃষ্টির পানি খালে ছেড়ে দেন তারা, যাতে করে মরদেহ পানিতে তলিয়ে যায়।

পরে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে আবিরকে গ্রেপ্তার করা হলে তার দেওয়া তথ্যমতে তিন দিন পর খাল থেকে আবুল শাহের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার ১ মাস ২০ দিনের মাথায় পলাতক আরমান শাহকে ভালুকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

রোববার সকালে গ্রেপ্তার আরমানকে মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।