তরুণীকে আটকে রেখে ধর্ষণ: বহিষ্কৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

মামলা দায়েরের পর আসামিদের ধরতে অভিযানে নামে র‌্যাব। পরে গোপন সংবাদে অভিযান চালিয়ে সালামকে গ্রেপ্তার করা হয়।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2024, 12:45 PM
Updated : 2 April 2024, 12:45 PM

সিলেটে ভালো কাজ দেওয়ার প্রলোভনে তরুণীকে বাসায় আটকে রেখে ধর্ষণ মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ সিলেটের অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক জানান, সিলেটের গোলাপগঞ্জ উপজেলা থেকে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৪০ বছর বয়সী আবদুস সালাম নগরীর লালাদিঘির পার এলাকার আব্দুর রহিমের ছেলে এবং ১১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।

এর আগে রোববার সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর স্বাক্ষরিত পত্রে তাকে বহিষ্কারের কথা জানানো হয়।

ধর্ষণের অভিযোগ আনা তরুণী ঘাসিটুলার একটি কলোনির ভাড়াটিয়া। এ ঘটনায় ২৯ মার্চ রাতে তার মা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২ থেকে ৩ জনকে আসামি করে মামলা করেন।

আবদুস সালাম ছাড়া এজাহারনামীয় বাকি আসামিরা হলেন- নগরীর লালাদিঘির পার এলাকার ২৭ নম্বর বাসার আবদুল মনাফ (৩৮) ও ঘাসিটুলা এলাকার মতিন মিয়ার কলোনির রেখা বেগম (৩০)।

সংবাদ সম্মেলনে উইং কমান্ডার মো. মোমিনুল হক বলেন, ভুক্তভোগী কিশোরীর মা মামলা দায়ের করার পর আসামিদের ধরতে অভিযানে নামে র‌্যাব। পরে গোপন সংবাদে অভিযান চালিয়ে সালামকে গ্রেপ্তার করা হয়। এ মামলার পলাতক সামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

গ্রেপ্তার সালামকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরও পড়ুন:

Also Read: সিলেটে তরুণীকে বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ