‘ক্ষমা চেয়ে’ তানজিন তিশার পোস্ট, পরে ডিলিট

সাংবাদিকদের কাছে ক্ষমা চাওয়ার পাশাপাশি তার অভিনয় জীবনে এগিয়ে যাওয়ার পেছনে সংবাদমাধ্যমের অবদান থাকার কথাও স্বীকার করেন তিনি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2023, 02:47 PM
Updated : 18 Nov 2023, 02:47 PM

‘শারীরিক অসুস্থতা’ নিয়ে হাসপাতালে যাওয়ার পর আলোচনায় আসা অভিনেত্রী তানজিন তিশা এবার সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে ফেইসবুকে পোস্ট দিয়েছেন।

শারীরিক অসুস্থতার পাশাপাশি ব্যক্তি জীবনের নানান ভিত্তিহীন খবরে ‘পাজলড’ হয়ে তিনি সাংবাদিকদের নিয়ে মন্তব্য করেছিলেন বলে এতে দাবি করেন।

তবে শনিবার দুপুরে পোস্টটি মুছে দিয়েছেন তানজিন তিশা। তিন ঘণ্টা পর্যন্ত পোস্টটি তার ফেইসবুকে দেখা যায়। ক্ষমা চাওয়ার পাশাপাশি তার অভিনয় জীবনে এগিয়ে যাওয়ার পেছনে সাংবাদিকদের অবদান থাকার কথাও স্বীকার করেন তিনি।

হঠাৎ অসুস্থ হয়ে বুধবার রাতে হাসপাতালে ভর্তি হন এই অভিনেত্রী। পরদিন বিকালে সুস্থ হয়ে বাসায়ও ফেরেন। মাঝের সময়টুকুতে সামাজিক মাধ্যমে রটে যায় ‘প্রেম বিষয়ক ঘটনায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন’ তিনি। এ নিয়ে সংবাদমাধ্যমে সংবাদও প্রকাশ হয়। পরে তিনি এটি অস্বীকার করেন।

বাসায় ফেরার পর ফেইসবুকে পোস্টে তিশা সেদিন লিখেছিলেন, ‘ফুড পয়জনিংয়ের’ কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রেম নিয়ে ছড়ানো গুঞ্জনকে বললেন 'ভুল নিউজ'।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ নিয়ে ফেইসবুক লাইভেও কথা বলেন তানজিনা তিশা। একটি সংবেদনশীল বিষয় নিয়ে কথা হচ্ছে, এটা মেনে নিতে পারছেন না, তাই জবাব দেওয়া উচিত ভেবে এই লাইভে আসেন তিশা।

লাইভে তিনি বলেন, “আমি কেন আত্মহত্যা করব? যদি কোনোদিন দেখি আমার সঙ্গে কোনো অন্যায় হয়েছে, আমি তার প্রতিবাদ করব। কিন্তু আত্মহত্যা করব না। এটা আমার পরিবারের শিক্ষা না।”

এ বিষয়ে জানতে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক ফোন করলে ওই সাংবাদিককে এ অভিনেত্রী দেখে নেওয়ার হুমকি দেন। তার এ মন্তব্য নিয়েও সমালোচনা হয়। সামাজিক মাধ্যমে প্রতিবাদ করেন বিনোদন বিটের সাংবাদিকরা।

এর মধ্যেই শনিবার দুপুরে দেওয়া ফেইসবুক পোস্টে তানজিন তিশা লিখেছিলেন, "বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত ওপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম।"

সেদিন উত্তেজিত হয়ে মন্তব্য করার কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, "এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি যা আসলে ইনটেনশনালি ছিলো না।"

সাংবাদিকদের প্রতি সম্মান রয়েছে উল্লেখ করে তিশা বলেন, "সাংবাদিক ভাইদের একটা কথা আমি উদ্দেশ্যে বলতে চাই আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিল এবং থাকবে।"

ক্ষমা চেয়ে তিশা লিখেছিলেন, "আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সবার উদ্দেশ্যে আমার একটাই কথা আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।"

Also Read: লাইভে এসে তিশা বললেন, ‘আমি কেন আত্মহত্যা করব?’

Also Read: হাসপাতাল ঘুরে এলেন তিশা, হয়েছিল কী?