মায়ামিতে মেসি-সুয়ারেস জুটি ‘অসম্ভব’

মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিলেন সুয়ারেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2023, 05:28 AM
Updated : 9 June 2023, 05:28 AM

লিওনেল মেসির সঙ্গে জুটি আবার গড়ে ওঠার যে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছিল, শুরুতেই তা ছেঁটে দিলেন লুইস সুয়ারেস। প্রিয় বন্ধু ও সাবেক বার্সেলোনা সতীর্থের সঙ্গে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কোনো সম্ভাবনা নেই বলে সাফ জানিয়ে দিলেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

মেসির ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার চমকপ্রদ ঘোষণার পরপরই আলোচনা শুরু হয়, মেজর লিগ সকারের ক্লাবটিতে যোগ দিচ্ছেন সুয়ারেসও। বার্সেলোনায় একসঙ্গে ছয় মৌসুম খেলেছেন দুজন। চারটি করে লা লিগা ও কোপা দেল রে, একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও ক্লাব বিশ্বকাপের শিরোপাসহ দারুণ সব সাফল্যের সঙ্গী তারা দুজন। আক্রমণভাগে তাদের বোঝাপড়া ছিল দুর্দান্ত। মাঠের বাইরেও তারা খুব ভালো বন্ধু, দুজনের পরিবার বেশ ঘনিষ্ঠ।

গত বছর সুয়ারেস ইউরোপিয়ান ফুটবল ছাড়ার পর ইন্টার মায়ামিতে যোগ দেবেন বলেও খবর ছড়িয়েছিল। সব মিলিয়েই এবার গুঞ্জনটা ছড়িয়ে পড়েছিল।

তবে এই মৌসুমেই ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে নাম লেখানো ৩৬ বছর বয়সী স্ট্রাইকার উরুগুয়ের পত্রিকা এল অবজারভাদরকে বললেন, মায়ামিতে তার যোগ দেওয়ার কোনো আলোচনাই হয়নি।

“এটা পুরোপুরিই মিথ্যা… এখন এটা অসম্ভব। গ্রেমিওতে আমি খুবই খুশি আছি এবং এখানে ২০২৪ পর্যন্ত চুক্তি আমার।”

বার্সেলোনায় ছয় বছর কাটিয়ে ২০২০ সালে আতলেতিকো মাদ্রিদে নাম লেখান সুয়ারেস। সেখান থেকে ২০২২ সালে ফেরেন তার প্রথম ক্লাব নিজ দেশের নাসিওনালে। পরে ওই বছরই যোগ দেন গ্রেমিওতে।

সুয়ারেস না গেলেও আরেক সাবেক সতীর্থ নতুন ক্লাবে মেসির সঙ্গী হতে পারেন বলে আলোচনা চলছে। সদ্য বার্সেলোনা থেকে বিদায় নেওয়া সের্হিও বুসকেতস ইন্টার মায়ামিতে যেতে পারেন বলে শোনা যাচ্ছে।