মুন্সীগঞ্জে সড়কে ৫ ঘণ্টায় ঝরল চার প্রাণ

পুলিশ জানায়, নিহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় জানা গেছে।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2023, 01:02 PM
Updated : 18 March 2023, 01:02 PM

মুন্সীগঞ্জের শ্রীনগরে ৫ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৩টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের শ্রীনগরে বিভিন্ন স্থানে এসব ঘটনা ঘটে বলে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি জাকির মোল্লা জানান।

নিহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় জানা গেছে।

তারা হলেন: শ্রীনগর উপজেলার কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে উজ্জ্বল মৃধা (৩৫); কুষ্টিয়ার বেড়ামারার ঘোলদাগের বাসিন্দা ট্রাকচালক হোসেন আলী (৩৮) এবং গোপালগঞ্জের কোটয়ালীপাড়ার হাবিবুর রহমান (৬৫)।

অপর একটি লাশের পরিচয় খোঁজা হচ্ছে বলে ওসি জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাতে শ্রীনগর ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার রাত ৩টার দিকে ওই এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনের ষোলঘর এলাকায় পথচারী উজ্জ্বল মৃধাকে একটি গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাকচালক হোসেন আলী চাকা মেরামত করছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি জাকির মোল্লা জানান, শনিবার সকাল ৮টার  দিকে ওই এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি বাস থেকে কয়েকজন যাত্রী নামছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে (অজ্ঞাতপরিচয়) এক ব্যক্তির মৃত্যু হয়।

ওসি আরও জানান, আহত হাবিবুর রহমান নামের একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।