‘নির্বাচন পর্যন্ত রাজপথ পাহারায় থাকবে আওয়ামী লীগ’

মির্জা আজম কাঁচপুরের সমাবেশ সফল করতে স্থানীয় নেতাদের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান৷

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2024, 04:12 AM
Updated : 22 Feb 2024, 04:12 AM

আগামী নির্বাচন পর্যন্ত পাহারাদার হিসেবে রাজপথে আওয়ামী লীগ নেতাকর্মীরা থাকবেন বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম৷

তিনি বলেছেন, “আওয়ামী লীগ অক্টোবর মাসসহ আগামী নির্বাচন পর্যন্ত পাহারাদার হিসেবে রাজপথে থাকবে। যাতে বিএনপি-জামায়াত অপশক্তি আগুনসন্ত্রাস, জ্বালাও-পোড়াও, দেশি-বিদেশি ষড়যন্ত্র করে সরকারের কোনো ক্ষতি করতে না পারে।”

সোমবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুরে এসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি ১৩ অক্টোবর কাঁচপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে রাজধানীর প্রবেশমুখে ‘উন্নয়ন ও শান্তি’ সমাবেশের ঘোষণা দেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, “বিএনপি-জামায়াত জোট এই অক্টোবর মাসে সরকার পতন ঘটানোর আলটিমেটাম দিয়েছে। বিএনপি-জামায়াত জোট অপশক্তির অপতৎপরতা রুখে দেওয়ার জন্য আমরা ধারাবাহিকভাবে ঢাকার প্রবেশদ্বারগুলোতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করছি।”

মির্জা আজম কাঁচপুরের সমাবেশ সফল করতে স্থানীয় নেতাদের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান৷

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভুঁইয়া।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ০২ অক্টোবর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]