তরুণীকে পার্কে ডেকে নিয়ে খুন, ছাত্রলীগ নেতার থানায় আত্মসমর্পণ

সায়মার বাবার দাবি, চার বছর ধরেই আলী ইমাম তার মেয়েকে উত্ত্যক্ত করতেন।

ঝালকাঠি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2023, 11:59 AM
Updated : 15 May 2023, 11:59 AM

ঝালকাঠিতে এক তরুণীকে পার্কে ডেকে নিয়ে খুন করা হয়েছে; এরপর এক ছাত্রলীগ নেতা খুনের দায় স্বীকার করে থানায় আত্মসমর্পণ করেছেন।   

সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সহসভাপতি আলী ইমাম খান অনু (২৭) সদর থানায় এসে খুনের কথা জানান বলে ঝালকাঠির সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম জানান।

পরে পুলিশ শহরের গাবখান ইকো পার্কের একটি গাছের নিচ থেকে ঝালকাঠি সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সায়মা পারভীনের (২০) মরদেহ উদ্ধার করে।

সায়মা ও আলী ইমাম দুজনেরই বাড়ি শহরের ফকির বাড়ি এলাকায়। আলী ইমাম থানায় আত্মসমর্পণের আগে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে এ ব্যাপারে একটি পোস্ট দেন।

আত্মসমর্পণের পর আলী ইমাম খান অনু সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তার দাবি, সম্পর্কের একপর্যায়ে চার বছর আগে তারা গোপনে কাজী ডেকে বিয়েও করেন। কিন্তু বিয়ের কথা দুই পরিবারের কেউ জানত না।

ফেইসবুক পোস্টে সায়মার বিরুদ্ধে অন্যের সঙ্গে সম্পর্কের অভিযোগ আনেন আলী ইমাম। তিনি দাবি করেন, এর জেরে সায়মাকে ডেকে নিয়ে তিনি খুন করেন।  

তবে সায়মার বাবা শাহাদাৎ তালুকদার অভিযোগ করে বলেন, চার বছর ধরেই আলী ইমাম তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন। তিন মাস আগে বাড়ির সামনেই সায়মাকে বিরক্ত করছিলেন আলী ইমাম। তা দেখতে পেয়ে মেয়েকে বিরক্ত করতে নিষেধ করেছিলেন তিনি।

এ কারণে ক্ষিপ্ত হয়ে মেয়েকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন সায়মার বাবা।

এএসপি মহিতুল ইসলাম বলেন, সুরতহাল প্রতিবেদনে সায়মার শরীরের তিনটি ধারালো অস্ত্রের আঘাত শনাক্ত করা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছুরিকাঘাতেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

সায়মার মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি, তবে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু বলেন, “আলী ইমাম ছাত্রলীগ নেতা এটা সত্য। তবে কারও ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নেবে না।”