দুদিন ধরে নিখোঁজ রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী

মোতালেব শনিবার দুপুরে মেস থেকে পার্কের মোড়ে খাবার খেতে গিয়ে আর মেসে ফিরেননি বলে দাবি তার মেসের বন্ধু নিমুর।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2023, 06:38 PM
Updated : 8 May 2023, 06:38 PM

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীর সন্ধান মেলেনি নিখোঁজ হওয়ার দুইদিন পরও।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের পাশে পার্কের মোড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন বলে তার এক বন্ধু জানান।

নিখোাঁজ আব্দুল মোতালেব হোসাইন মিঠাপুকুর উপজেলার বৈরাতি এলাকার ছোমাদ মিয়ার ছেলে। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

সোববার মোতালেবের মেসের বন্ধু নাজমুল হুদা নিমু বলেন, “শনিবার দুপুর পর্যন্ত সে মেসে ছিল। খোশগল্প করেছি। দুপুরের পর সে পার্কের মোড়ে খাবার খেতে গিয়ে আর মেসে ফিরেনি। এদিকে দুপুরের পর থেকে মোতালেবের মোবাইল বন্ধ পেয়ে ওর পরিবারের লোকজন মেসের যোগাযোগ করেন।

“আমরাও মোতালেবের মোবাইল বন্ধ পেলে বন্ধু-বান্ধবের কাছে খোঁজ করি। কিন্তু কেউ তার খবর দিতে না পারলে তার পরিবারকে আত্মীয়দের মাঝে খোঁজ করতে বলি।”

মোতালেবের বাবা ছোমাদ মিয়া বলেন, “মেসে ছেলের খোঁজ না পাওয়ায় আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করি। কিন্তু কোথাও সে নেই। পরে রাতেই তাজহাট থানায় একটি জিডি করি। এখনও ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।”

এ বিষয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আসাদুজ্জামান আসাদ বলেন, “মোতালেব আমাদের সাবেক শিক্ষার্থী। তার নিখোঁজের খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশের সঙ্গে কথা বলেছি। থানাতেও গিয়েছিলাম। আমরা তার সিনিয়র-জুনিয়রদের সঙ্গে কথা বলে তাকে খুঁজে বের করার চেষ্টা করছি।”

তাজহাট থানা ওসি নাজমুল কাদির বলেন, “আমরা তাকে খোঁজে বের করার চেষ্টা করছি। আশা করি দ্রুত খোঁজ মিলবে।”