নীলফামারীতে পুকুরে ডুবে প্রাণ গেল কিশোরের

সাজু বন্ধুদের নিয়ে পুকুরের উঁচু পাড় থেকে পানিতে ঝাঁপ দেওয়ার পর আর ডাঙ্গায় উঠেনি বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান। 

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2023, 04:32 PM
Updated : 28 May 2023, 04:32 PM

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের মতিরমোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. খুরশীদ আলম।

নিহত সাজু আহম্মেদ (১৪) সৈয়দপুর পৌর শহরের কয়ানিজপাড়া দোলাপাড়ার জাভেদ আহম্মেদের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন সরকার বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে মতিরমোড় এলাকার একটি পুকুরে সাজুসহ চার বন্ধু গোসল করতে আসে।

“তারা সবাই পুকুরের উঁচু পাড় থেকে পানিতে ঝাঁপ দেয়। এ সময় তিনজন পানি থেকে ডাঙ্গায় উঠে। কিন্তু সঙ্গীরা সাজুকে দেখতে না পেয়ে তাকে পুকুরের পানিতে খোঁজাখুঁজি করে ।”

তিনি বলেন, অনেককষণ সাজুকে খুঁজে না পেয়ে তার সঙ্গীরা স্থানীয় লোকজনদের জানায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে পুকুরে সন্ধানে নামে।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা খুরশীদ আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় ঘণ্টাব্যাপী পুকুরে সন্ধান চালিয়ে সাজুকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”