নড়াইলে শিশুকে গলা টিপে হত্যা, আদালতে সৎ মায়ের স্বীকারোক্তি

এক দিন আগে ঘরে কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় তিন বছরের শিশু নুসরাতের মৃতদেহ উদ্ধার করা হয়।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2024, 06:57 PM
Updated : 28 Feb 2024, 06:57 PM

নড়াইলের লোহাগড়া উপজেলায় তিন বছরের এক শিশু মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার সৎ মা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার লোহাগড়া আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হেলাল উদ্দিনের কাছে তিনি শিশু নুসরাতকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেন বলে জানান নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।

এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে শিশু নুসরাত হত্যায় জড়িত সন্দেহে তার সৎ মা জোবায়দা বেগমকে আটক করে পুলিশ।

আসামির জবানবন্দির বরাতে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বলেন, “মঙ্গলবার সকালে নুসরাতকে তার বড় ভাই ইয়াসিন মারধর করলে সে কান্না করে। কান্না থামাতে বারান্দার একটি কক্ষে নিয়ে তার মুখ চেপে ধরেন জোবায়দা। এতে তার মৃত্যু হয়।

“নুসরাতের মৃত্যু বুঝতে পেরে জোবায়দা তাকে কাঁথা দিয়ে মুড়িয়ে বাইরে এসে স্বাভাবিক আচরণ করেন। পরে গোসলের সময় দাদি পান্না বেগম ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে নুসরাতকে মৃত অবস্থায় পান।”

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নুসরাতের বাবা সজীব কাজী ও সৎ মা জোবায়দাকে আটক করা হয়।

এ ঘটনায় নুসরাতের দাদা খায়ের কাজী জোবায়দা বেগমকে একমাত্র আসামি করে থানায় মামলা করেন।  

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, আদালতের স্বীকারোক্তির পর জোবায়দাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

Also Read: নড়াইলে গলা টিপে শিশু হত্যার অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে