মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ২ বন্ধুর বিরুদ্ধে

অসুস্থ অবস্থায় মেয়েটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2023, 07:30 AM
Updated : 1 Jan 2023, 07:30 AM

মাদারীপুরে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই তরুণের বিরুদ্ধে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকায় শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় মেয়েটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির বাবা বলেন, তার মেয়ের সঙ্গে কয়েক দিন আগে মোবাইল ফোনে মাধ্যমে রাজৈর উপজেলার কবিরাজপুর ইউনিয়নের বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামের এক তরুণের পরিচয় হয়।

হাসানের ডাকে শনিবার বিকালে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় তার সঙ্গে দেখা করতে যায় মেয়ে। এ সময় হাসানের সঙ্গে তার বন্ধু রাব্বিও (১৮) ছিলো।

পরে হাসান ও রাব্বি মিলে মেয়েকে জোর করে ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। মেয়ে অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু তাকে বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

তিনি বলেন, “আমি বাজার থেকে রাতে বাড়ি ফিরে দেখি আমার মেয়ের খুব খারাপ অবস্থা। উপায় না দেখে আমি তাড়াতাড়ি মেয়েকে নিয়ে মাদারীপুর সদর হাসপাতালে ছুটে আসি।”

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার রুবায়েত ইবনে হাবীব বলেন, “রাতে একটি মেয়েকে অসুস্থ অবস্থায় নিয়ে আসা হয়েছিলো। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি নিয়েছি।

“তার ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। বাকিটা পরীক্ষার ফলাফল আসলে জানা যাবে।”

ওসি মনোয়ার বলেন, হাসপাতালে গিয়ে ভিকটিম ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। আর শ্রীনদী পুলিশ ফাঁড়ি থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটির পরিবারকে আইনগত সহযোগিতা প্রদান করা হবে।