৪ বছর পর কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2023, 02:41 PM
Updated : 15 Feb 2023, 02:41 PM

চার বছর পর নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আওয়ামী লীগ সভাপতি আগামী ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া সফর করবেন বলে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু জানান। 

বুধবার তিনি সাংবাদিকদের বলেন, “প্রধানমন্ত্রী কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করার ইচ্ছা প্রকাশ করেছেন। এ উপলক্ষে আমরা আজ জনসভার মাঠটি পরিদর্শন করেছি।” 

কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১২ ডিসেম্বর কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন। এরপর কোভিড মহামারীর কারণে তিনি আর কোটালীপাড়ায় আসতে পারেননি। তবে তিনি প্রতিনিয়ত এখানের রাজনৈতিক নেতাদের সঙ্গে যোগাযোগ রেখে কোটালীপাড়াবাসীর খোঁজ-খবর নিয়েছেন।“ 

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দিন পর কোটালীপাড়ায় আসবেন। তার এই আগমনে আমরা আনন্দিত। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব নেতা-কর্মীর মাঝে উদ্দীপনা বিরাজ করছে। এই জনসভাকে সফল করতে আমরা দলীয় নেতাকর্মীরা এরই মধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছি।”

আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, “আমাদের পাশের উপজেলা কোটালীপাড়া হচ্ছে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা। এ উপজেলাটি আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি হিসেবে পরিচিত। এখানে জনসভায় প্রচুর লোক সমাগম ঘটবে বলে আশা করছি। আমরাও আগৈলঝাড়া উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেব।” 

জনসভার মাঠ পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, কোটালীপাড়া পৌরসভার মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম বাদল, কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ লিটন, যুবলীগ নেতা লিটু তালুকদার।