উখিয়ার ক্যাম্প থেকে ‘অপহৃত’ রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন সামসু আলম।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2023, 10:52 AM
Updated : 25 Feb 2023, 10:52 AM

কক্সবাজারে উখিয়ায় 'অপহরণের ১৪ ঘণ্টা পর' এক রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ; যিনি রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন। 

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার সকাল ১০টায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সীমানা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।  

নিহত সামসু আলম (৩৮) উখিয়া উপজেলার ১৭ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের সি-ব্লকের বাসিন্দা মৃত মিয়া চানের ছেলে। 

স্থানীয়দের বরাতে ওসি শেখ মোহাম্মদ বলেন, শুক্রবার রাত ৮টার দিকে সামসু আলমকে নিজের ঘর থেকে অস্ত্রের মুখে মুখোশ পরিহিত একদল দুর্বৃত্ত অপহরণ করে নিয়ে যায়। পরে স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

শনিবার সকাল ১০টার দিকে আশ্রয় শিবিরের সীমানা এলাকায় এক ব্যক্তির মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা এপিবিএন পুলিশকে খবর দেয়।  

পরে এপিবিএনের খবরে উখিয়া থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। 

ওসি বলেন, " প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ব্যক্তিগত প্রতিপক্ষ বা কোন দুষ্কৃতিকারি গোষ্ঠী সামসু আলমকে অপহরণ করে এ খুনের ঘটনা ঘটিয়েছে।" 

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।