মা-মেয়েকে শ্লীলতাহানি: রাজবাড়ীর পৌর কাউন্সিলর গ্রেপ্তার

এ ঘটনায় কাউন্সিলর পলাশসহ অজ্ঞাত পরিচয় আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়।

রাজবাড়ী প্রতিনিধি
Published : 21 Feb 2023, 10:44 AM
Updated : 21 Feb 2023, 10:44 AM

রাজবাড়ী পৌরসভার এক কাউন্সিলর গ্রেপ্তার হয়েছেন, যার বিরুদ্ধে এক নারী ও তার মেয়েকে মারধর ও শ্লীলতাহানির মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার রাত ১টার দিকে শহরের পান্না চত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে রাজবাড়ী সদর থানার এসআই মাহবুবুর রহমান জানান।

গ্রেপ্তার মাহবুবুর রহমান পলাশ (৪৩) রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর।

মামলার বিবরণে বলা হয়, রাজবাড়ী শহরের বাসিন্দা এক নারীর স্বামী তিন বছর আগে মারা যান। এরপর থেকে তিন মেয়েকে নিয়ে কলোনিতে থাকেন তিনি। জীবিকার তাগিদে সম্প্রতি একখণ্ড জমি লিজ নিয়ে সেখানে একটি দোকানঘর নির্মাণ শুরু করেন ওই নারী।

সোমবার দুপুরে কাউন্সিলর পলাশ ও তার অনুসারীরা লাঠি সোটা ও লোহার রড নিয়ে নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরে ওই নারী ও তার মেয়ে খবর পেয়ে সেখানে গেলে তাদের উপর হামলা চালিয়ে বেদম মারধর ও শ্লীলতাহানি করা হয়।

এসআই মাহবুবুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মা-মেয়েকে মারধর ও শ্লীলতাহানির ঘটনায় কাউন্সিলর পলাশ ও বাবু নামে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও চার পাঁচজনের বিরুদ্ধে সোমবার রাতে রাজবাড়ী সদর থানায় মামলা হয়েছে।

ওই মামলার পরিপ্রেক্ষিতে রাত ১টার দিকে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকা থেকে কাউন্সিলর পলাশকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাকে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এ মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এসআই।