জয়পুরহাটে স্ত্রী-সন্তানকে হত্যায় এক ব্যক্তির মৃত্যুদণ্ড

স্ত্রী-সন্তানকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা জিয়ানগর বাজারে স্থানীয়রা ভাদুকে আটক করে পুলিশে দেয়।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2023, 11:14 AM
Updated : 18 May 2023, 11:14 AM

জয়পুরহাটে স্ত্রী-সন্তানকে হত্যার ১৯ বছর পর এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলার অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নৃপেন্দ্র নাথ মণ্ডল। 

মৃত্যুদণ্ড পাওয়া রেজাউল করিম রেজাউল করিম ভাদু জেলার ক্ষেতলাল উপজেলার হাপানিয়া নয়াপাড়া গ্রামের বাসিন্দা। রায় ঘোষণার সময় আসামি আদালতের এজলাসে হাজির ছিলেন। 

মামলার নথির বরাত দিয়ে পিপি জানান, রেজাউল করিমের সঙ্গে তার স্ত্রী আঙ্গুরী বিবি ওরফে সোনাভানের দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হত। ঝগড়ার জেরে ২০০৫ সালের ১৭ এপ্রিল রাতে আঙ্গুরী বিবি ও তাদের পাঁচ বছরের ছেলে হিটলারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন রেজাউল। এরপর পালিয়ে যান তিনি। 

তবে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা জিয়ানগর বাজারে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে বলে মামলার বিবরণে বলা হয়।

পরে এ ঘটনায় আঙ্গুরী বেগমের ভাই মোজাহার আলী বাদী হয়ে ক্ষেতলাল থানায় একটি হত্যা মামলা করেন। 

মামলায় দীর্ঘ শুনানি শেষে রেজাউল করিম ভাদুর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তার মৃত্যুদণ্ডের আদেশ দেয় বলে জানান পিপি।