রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল নারীসহ ‍দুজনের

সদর ও কালুখালী উপজেলায় বিদ্যুতায়িত হয়ে এক কলেজছাত্র এবং এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রাজবাড়ী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2023, 03:25 PM
Updated : 22 May 2023, 03:25 PM

রাজবাড়ী সদর ও কালুখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে এক নারী ও কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

সোমবার দুপুরে সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামে এবং কালুখালী উপজেলার মাজবাড়ি ইউনিয়নের কমরপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

মূলঘর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার আরশাদ আলী এবং কালুখালী থানার ওসি প্রাণবন্ধু বিশ্বাস এ দুটি মৃত্যুর খবর জানিয়েছেন। 

নিহত বিজয় শেখ (১৬) মূলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামের মজের শেখের ছেলে ও রাজবাড়ী সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং শেফালী বেগম (৩৫) কালুখালী উপজেলার মাজবাড়ি ইউনিয়নের কমরপুর গ্রামের বাবু মণ্ডলের স্ত্রী। 

বিজয়ের চাচা মূলঘর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার আরশাদ আলী বলেন, “বিজয় শেখ নিজের ঘরে ফ্যানের সুইচ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়। ওই সময় ঘরে কেউ ছিল না। 

“পরিবারের সদস্যরা ঘরে ঢুকে তাকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”  

গৃহবধূ শেফালীর পরিবারের বরাত দিয়ে কালুখালী থানার ওসি প্রাণবন্ধু বিশ্বাস বলেন, “দুপুরে গোসল করে ঘরে আসেন শেফালী বেগম। তখন ভেজা হাতে বৈদ্যুতিক সকেট থেকে প্লাগ খুলতে গিয়ে বিদ্যুতায়িত হন তিনি। 

“পরিবারের লোকেরা টের পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”  

এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত‍্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহাদত হোসেন মিরাজ বলেন, “হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়।”