বগুড়ায় কলেজছাত্র ও সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ

লাশ দুটি শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2023, 03:23 PM
Updated : 5 Feb 2023, 03:23 PM

বগুড়ার শাজাহানপুর উপজেলায় এক কলেজছাত্র এবং শিবগঞ্জ উপজেলায় সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শাহজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের জংলীপুকুর এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে রোববার ছাত্রের লাশ উদ্ধার করা হয় বলে থানার ওসি মো. আব্দুল কাদের জিলানী জানান।

অন্যদিকে একইদিন শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে নিজের শোবার ঘর থেকে সাবেক নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার হয়েছে বলে থানার ওসি মনজুরুল আলম জানান।

নিহত শাহরিয়ার ইসলাম রিয়াজ ওরফে আশিক (২১) পরানবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম বাবলুর ছেলে। সে পল্লী উন্নয়ন একাডেমি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

এ ছাড়া নারগিস আরা বেগম উপজেলার রায়নগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মৃত আব্দুল কাদের ফকিরের স্ত্রী। তিনি রায়নগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সাবেক নারী সদস্য ছিলেন।

শাহজাহানপুর থানার ওসি বলেন, “এটা হত্যাকাণ্ড। তদন্ত চলেছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

শিবগঞ্জ থানার ওসি বলেন, “সাবেক নারী ইউপি সদস্যর মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে।