গাজীপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, আসামি অজ্ঞাত

একদিন আগে অজ্ঞাত পরিচয় কয়েক ব্যক্তি শফিকুল ও শুকুর আলীকে মারধর করে ফেলে যায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2023, 03:48 PM
Updated : 21 Oct 2023, 03:48 PM

গাজীপুর মহানগরীতে দুই ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা হয়েছে।

শনিবার দুপুরে নিহতদের বাবা মো. আবুল কাশেম বাদী হয়ে সদর থানায় মামলাটি করেন বলে গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ওসি জিয়াউল ইসলাম জানান।

আবুল কাশেম পরিবার নিয়ে মহানগরের ভুরুলিয়া এলাকার আব্দুর রশিদের বাড়িতে ভাড়া থাকেন। তার চার ছেলে আল-আমিন (৩৫), আমিরুল (৩২), শফিকুল ইসলাম (২৫) ও শুকুর আলী (২২) ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, “শুক্রবার আমিরুল, শফিকুল ও শুকুর আলী ভুরুলিয়া এলাকার একটি মাছের প্রজেক্টে সারাদিন মাছ ধরে বিকালে বাসায় ফেরেন। পরে শফিকুল ও শুকুর আলী সন্ধ্যায় বাড়ির বাইরে যান। এ সময় শফিকুল তার স্ত্রী সুমা আক্তারকে বলেন, ‘পাওনা টাকা আনতে বাঙ্গালগাছ বাঁশ বাজার এলাকায় যাচ্ছি।’

“সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অজ্ঞাত পরিচয় কয়েক ব্যক্তি বাঙ্গালগাছ এলাকার বাঁশ বাজারের তিন রাস্তার মোড়ে শফিকুল ও শুকুর আলীকে মারধর করে ফেলে যায়। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।”

স্থানীয় এক বাসিন্দা জানান, সন্ধ্যা পৌনে ৭ থেকে সোয়া সাতটার মধ্যে অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা তাদের দুজনকে মারধর করে ফেলে রেখে গেছে।

ওসি জিয়াউল ইসলাম বলেন, পরিদর্শক পর্যায়ের এক কর্মকর্তাকে মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান জানান, ঘটনার পরপরই এক ইজিবাইক চালককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন:

Also Read: গাজীপুরে দুই ভাইকে পিটিয়ে-কুপিয়ে হত্যা, বন্ধু আটক