কক্সবাজারে বাস-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৫

পুলিশ  জানায়, হতাহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2023, 04:21 PM
Updated : 4 March 2023, 04:21 PM

কক্সবাজারের চকরিয়ায় বিজিবির একটি বাস ও লেগুনা গাড়ির মুখোমুখী সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে। হতাহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক ইমন চৌধুরী জানান, শনিবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলী জিলানী পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

গুরুতর আহত তিনজনকে স্থানীয় হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয় বলে জানান তিনি।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের করমুহুরীপাড়ার প্রয়াত জানু মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৪), একই ইউনিয়নের উত্তর হারবাং কলাতলী এলাকার আবুল বশরের ছেলে মো. হামিদুল্লাহ (২৯) এবং একই এলাকার লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩০), উত্তর হারবাং আশ্রয়ণ প্রকল্প এলাকার মোহাম্মদ সরওয়ারের মেয়ে নার্গিস আক্তার (১৩), কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকার ছিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ রাসেল (৩০)।

স্থানীয়দের বরাতে ইমন চৌধুরী বলেন, শনিবার সকালে চকরিয়ার হারবাং ইউনিয়নের কলাতলী জিলানী পুকুরপাড় এলাকায় কক্সবাজারমুখী বিজিবির একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আমিরাবাদগামী লেগুনা গাড়ির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে আহত হন অনন্ত আটজন।

পরে স্থানীয়রা আহতদের মধ্যে ছয়জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অপর দুজনকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Also Read: কক্সবাজারে বাস ও লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৩

“এ সময় চকরিয়ায় নেওয়া দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত বাকি চারজনের মধ্যে তিনজনকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হচ্ছিল।”

পরিদর্শক জানান, চমেক নেওয়ার পথে জাহাঙ্গীর আলম, নার্গিস আক্তার ও মোহাম্মদ রাসেল নামের তিনজনের মৃত্যু হয়।

আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতদের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান হাইওয়ে পুলিশের কর্মকর্তা ইমন।