‘ফিল্মি স্টাইলে’ প্রবাসীর স্ত্রীর ছয় লাখ টাকা ছিনতাই, আটক ২

ময়মনসিংহে আটক দুই যুবক ভারতীয় সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ দেখে এ ছিনতাই করেছেন বলে জানায় পুলিশ।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2024, 02:12 PM
Updated : 29 Jan 2024, 02:12 PM

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ‘ফিল্মি স্টাইলে’ এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ছয় লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুই যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার দুপুরে উপজেলার বৈলর কাজির শিমলা উকিলবাড়ী মোড় থেকে তাদের আটক করা হয় বলে জানান ত্রিশাল থানার ওসি মো. কামাল হোসেন। 

আটকরা হলেন- ত্রিশাল সদর ইউনিয়নের চিকনা মনোহরের বাসিন্দা সোহাগ মিয়া (২৮) ও একই ইউনিয়নের চকপাঁচপাড়ার মেহেদী হাসান (২৫)। 

ভুক্তভোগীর বরাতে ওসি কামাল বলেন, কাঁঠাল ইউনিয়নের দরিল্লা গ্রামের এক প্রবাসীর স্ত্রী জমি কেনার জন্য স্বামীর পাঠানো ছয় লাখ টাকা সোনালী ব্যাংকের ত্রিশাল শাখা থেকে উত্তোলন করে রিকশায় করে বাড়ি ফিরছিলেন। 

পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ইভা ফিলিং স্টেশনের কাছে নাঈম মোটরসাইকেল গ্যারেজের সামনে মোটরসাইকেলে আসা দুই আরোহী ‘অভিনব কৌশলে’ ওই নারীর কাছ থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যান বলে জানান তিনি। 

তিনি বলেন, “এ সময় ভুক্তভোগীর ডাক-চিৎকার শুনে টহলরত এসআই মাহমুদুল হাসান জামান ও হুমায়ুন কবীর ছিনতাইকারীদের পিছু নেন। প্রায় আট কিলোমিটার ধাওয়া করে সোহাগ ও মেহেদীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের ছয় লাখ টাকা জব্দ করা হয়।” 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে অনুপ্রাণিত হয়েছে এ ছিনতাই করেছেন বলে জানান ওসি কামাল। 

সহকারী পুলিশ সুপার (ত্রিশাল-সার্কেল) অরিত সরকার বলেন, আটকদের কাছ থেকে টাকা, মোবাইল ফোন ও ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।