বরিশালে বাসচাপায় বাইক আরোহী শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা থেকে যাত্রীবাহী একটি বাস পটুয়াখালী যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয় বলে জানায় ফায়ার সার্ভিস।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2024, 06:06 PM
Updated : 10 Feb 2024, 06:06 PM

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থীর প্রাণ গেছে; এতে আহত হয়েছেন তার এক বন্ধু। 

শনিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে উপজেলার রহমতপুর সেতুতে এ ঘটনা ঘটে বলে জানান বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন। 

নিহত মো. তাজনিম রহমান খান শ্রাবন (২০) গাজীপুরের ধনুয়া এলাকার সাইদুর রহমান খানের ছেলে। তিনি বাবুগঞ্জের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ছাত্র ছিলেন। উপজেলার মাধপাশা ইউনিয়নের মোহনগঞ্জ বাজারের পাশে নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন। 

আহত মো. মারুফ (২০) একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির বাসিন্দা মোতালেব হোসেনের ছেলে। তিনি বাবুগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. শামীম হোসাইন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ঢাকা থেকে ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিল। এ সময় রহমতপুর সেতু থেকে মোটরসাইকেলে করে শ্রাবন ও মারুফ এয়ারপোর্টের দিকে যাচ্ছিলেন। 

পথে সেতুর ঢালে বাসটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্রাবন মারা যান। গুরুতর আহত মারুফকে হাসপাতালে পাঠানো হয়। 

শামীম বলেন, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনার পরপর বাস রেখে পালিয়ে যান চালক। পরে মরদেহ ও বাস পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

পুলিশ পরিদর্শক লোকমান বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।