তৃণমূলের সঙ্গে শেখ হাসিনার সভা ৩০ জুলাই

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে এই আয়োজন।

নিজস্ব প্রতিবেদক
Published : 20 July 2023, 04:58 PM
Updated : 20 July 2023, 04:58 PM

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের মাঠ পর্যায়ের নেতা ও দলীয় জনপ্রতিনিধিদের সঙ্গে সভা করতে যাচ্ছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী ৩০ জুলাই প্রধানমন্ত্রীর সরকারি বাড়ি গণভবনে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

এতে দলটির উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, জেলা, মহানগর, উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের নেতারা অংশ নেবেন। এছাড়া দলীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার মেয়রদের উপস্থিত থাকার কথা রয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “করোনাভাইরাসের প্রকোপ থাকার কারণে দীর্ঘদিন ধরে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা তৃণমূলের নেতাদের সাথে দেখা করতে পারেননি। ৩০ জুলাই তিনি সবার কথা শুনবেন, উনাদের সঙ্গে কথা বলবেন।”

বৃহস্পতিবার এ সংক্রান্ত চিঠি দলটির জেলা পর্যায়ে পাঠানো হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এই চিঠিতে বলা হয়, আগামী ৩০ জুলাই রোববার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে  আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন শেখ হাসিনা।

জেলা, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নেতাদের নামের তালিকা যৌথ স্বাক্ষরে আগামী ২৬ জুলাইয়ের মধ্যে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক  কার্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছে।