২৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত রাশিফল

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2023, 07:22 AM
Updated : 21 Jan 2023, 07:22 AM

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে মনযোগ হবে আশ্চর্যজনক। ঊর্ধ্বতন কর্মকর্তা আপনার কাজ দেখে খুশি হতে পারেন। নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকটা উত্থান পতনের সময়। কাজ নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়তে পারেন। সাহসের সঙ্গে পরিস্থিতির মোকাবেলা করতে হবে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার সুযোগ পাবেন। কর্মসূত্রে বিদেশে যাওয়ার সম্ভাবনা আছে। বেকারদের মধ্যে কারও প্রত্যাশার চাইতে ভালো চাকরি হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকাদের মধ্যে সুসম্পর্ক বিরাজ করবে। অতীতের বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে বাড়তি কাজের চাপের জন্য ক্লান্তি আসতে পারে। অর্থ নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বয়োজেষ্ঠ কারও সঙ্গে আলোচনার মাধ্যমে বিপদ থেকে মুক্তি পাবেন। বিদেশ যাওয়ার হাতছাড়া হওয়া সুযোগ ফিরে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সৃষ্টিশীল কাজের জন্য উন্নতির যোগ। কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌঁছাতে পারবেন। সপ্তাহের শেষদিকে প্রেম বিষয়ক জটিলতার সমাধান হতে পারে। বেকারদের কারও জীবনে সৌভাগ্যের বার্তা আসতে পারে। আয়ের নতুন উৎস পেতে পারেন। 

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ব্যবসায় নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। প্রিয়জনকে সময় দিন, আপনাদের সম্পর্ক আরও মধুর হয়ে উঠবে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান। সপ্তাহের মাঝদিকে আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন তবে এখন ভালো দামে বিক্রি করা যেতে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমনের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে কাজের দায়িত্ব বেড়ে যেতে পারে। কোনো পুরানো কাজের জন্য প্রসংশা পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কিছুটা পতন হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। ব্যবসায়িদের কোনো সুন্দর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে। সপ্তাহের মাঝদিকে যানবাহনে চলাফেলায় সাবধান থাকতে হবে। সপ্তাহের শেষদিকে দূর থেকে পাওয়া কোনো তথ্য আপনার ব্যবসায়িক কর্মকাণ্ডের জন্য সহায়ক হতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। 

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আপনার প্রেমিক মন তার ঠিকানা খুঁজে পাবে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। কোনো অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। সপ্তাহের মাঝদিকে ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। ব্যবসায় আগে ক্ষতি পুষিয়ে নিতে পারবেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা শুভ। সপ্তাহের শেষদিকে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। শারীরিক ও মানসিক চাপ বৃদ্ধি পাবে, ধৈর্য্য রাখতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার উচিত অন্যদের সন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া। আপনার হৃদয় ও মনে প্রেম বিরাজ করবে, উচ্ছসিত থাকবেন। সপ্তাহের মাঝদিকে ঢেকে না রাখার খাবার খাবেন না। এতে অসুস্থ হয়ে পড়তে পারেন। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্ক থাকা জরুরি। সপ্তাহের শেষদিকে ব্যবসায় প্রতিযোগিতা থাকলে সাফল্যের সম্ভাবনা প্রবল। স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে। যে কোনো অংশীদায়িত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অন্তরের অনুভূতিকে আমলে নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পেতে পারেন। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য লাভ আসবে। সপ্তাহের মাঝদিকে অনেকেই আপনার সঙ্গে দেখা করতে চাইবে, সময় কাটাতে চাইবে। আপনার সাহসের কল্যাণে ভালোবাসার জয় হবে। সপ্তাহের শেষদিকে মানসিক এবং শারীরিক দূর্বলতার কারনে নানান জটিলতা সৃষ্টি হতে পারে। 

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে শিল্প প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। চুক্তি করার জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে আবাসন ব্যবসায় সঙ্গে জড়িতদের অবিশ্বাস্য লাভ অর্জন হতে পারে। অতিরিক্ত টাকা জমি কিংবা বাড়িতে বিনিয়োগ করা উচিত। সপ্তাহের শেষদিকে অতীতের কারো সঙ্গে যোগাযোগ হতে পারে এবং তা স্মরণীয় সময়ে পরিণত হবে। ভালোবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মতো প্রবাহিত হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতকার্য হবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার ইতিবাচক কাজ ও চিন্তা পুরষ্কৃত হবে। আর্থিক দিক শুভ, সঞ্চয়ের যোগ প্রবল। অনাদায়ী অর্থ আদায় হবে। সপ্তাহের মাঝদিকে কাছের কোনো আত্মীয়ের মাধ্যমে উপকৃত হতে পারেন। ভাইবোনের বিয়ের যোগাযোগ আসতে পারে। বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন। চাকরিজীবীদের আরও উদ্যোমী হতে হবে, যোগাযোগ তৎপরতা বাড়াতে হবে। সরকারী কোনো কাজ সুষ্ঠুভাবে পালন করে সুনাম পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে মনে হয় অভিভাবকদের সহায়তায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ব্যস্ত জীবনে ফাঁকে অবসর খুঁজে ভ্রমণের চেষ্টা করুন। অর্থ খরচের মেজাজে থাকবেন। বিভিন্নভাবে আত্মীয়দের সহযোগিতা পাবেন। ভাইবোনের জন্য কিছুটা সময় রাখুন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনার জনপ্রিয় করে তুলবে। আপনার অপচয়ের কারণে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। সপ্তাহের মাঝদিকে আপনি নিজেকে দেখবেন কেন্দ্রবিন্দু হয়ে উঠতে। অন্য কাউকে সহায়তা করে স্বীকৃতি কিংবা পরিচিতি পাবেন। সপ্তাহের শেষদিকে বসে না থেকে উপার্জনের চেষ্টা করুন। আর্থিক অবস্থার উন্নতি হলে ভবিষ্যত সমৃদ্ধি আসবে।

আরও পড়ুন

Also Read: অর্থভাগ্য ২০২৩

Also Read: ২০২৩ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক