১০ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত রাশিফল

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2023, 05:10 AM
Updated : 4 Feb 2023, 05:10 AM

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে যারা জমি জমার ব্যবসায় ঝুঁকে পড়েছেন তারা ভালো ফলাফল পাবেন। আপনি যাকে ভালোবাসেন তাকে ভালোবাসার প্রস্তাব দেওয়ার জন্য এই সময় খুবই গুরুত্বপূর্ণ। সপ্তাহের মাঝদিকে মানসিক ও শারীরিক দুর্বলতার জন্য আপনার সবরকম যোগাযোগ নাও হতে পারে। দৈনন্দিন কাজে বাধা আসতে পারে। সপ্তাহের শেষ দিকে ব্যবসায়ে ভালো সুযোগ আসতে পারে। বিয়ে স্বর্গ থেকে তৈরি হয়, আপনার স্ত্রী সেটা প্রমাণ করবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে একঘেঁয়ে কর্মসূচী থেকে বিদায় নিয়ে বন্ধুদের সাথে ঘুরতে যান। ভাই-বোন প্রয়োজনের অধিক সহায়ক হবে। পরিবারের ইচ্ছে পূরণ করতে নিজের দিকে তাকাতে ভুলে যান। তাই সপ্তাহের মাঝ দিকে নিজের দিকে নজর দিতে সময় বের করতে পারবেন। আপনাদের মধ্যে কারও গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষ দিকে প্রেম সব সময়ই গভীরভাব পূর্ণ সেই অভিজ্ঞতা লাভ করবেন। কেউ কেউ সন্তানদের উন্নতি দেখে গর্বিত হবেন। 

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে একাধিক উৎস থেকে আর্থিক লাভ হতে পারে। কোনো মূল্যবান উদ্যোগ চুক্তবদ্ধ হওয়ার আগে বিচক্ষণতা ব্যবহার করুন। সপ্তাহের মাঝ দিকে পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এরকম প্রকল্প বেছে নিন। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সপ্তাহের শেষ দিকে বুঝতে পারবেন আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। জীবনসঙ্গী এখনকার মতো এত চমৎকার ছিলনা কখনও।  

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে মনের শক্তি ধৈর্য্য ও সহিষ্ণুতা কোনো উদ্দেশ্য সিদ্ধির অনুকূলে হতে পারে। শিল্প প্রতিষ্ঠানে যুক্ত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে। আর্থিক দিক থেকে শুভ হওয়ার কারণে সঞ্চয়ের যোগ প্রবল। সপ্তাহের মাঝ দিকে নিকটজনের শুভ খবরে আনন্দিত হতে পারেন। সাংবাদিকদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।  যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। সপ্তাহের শেষ দিকে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য লাভ হতে পারে। অতিরিক্ত টাকা জমি বাড়িতে বিনিয়োগ করা উচিত। কোনো বন্ধুর সাথে সাক্ষাৎ শুভ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার উদারতার সুযোগ নিয়ে কেউ কেউ ক্ষতি করতে পারে। অতীত উদ্যোগ থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। রাজনীতিবিদদের কাজের দায়িত্ব বাড়তে পারে। সপ্তাহের মাঝ দিকে অপরিকল্পিত উৎস থেকে টাকা লাভের সম্ভাবনা আছে। তাড়াহুড়া করে সিদ্ধান্ত নেবেন না, বিশেষ করে আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সপ্তাহের শেষ দিকে জনসংযোগ ও প্রচারের কাজ সাফল্যের দেখা পেতে পারেন। মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে জনহিতকর কাজে ‍যুক্ত হয়ে বিশিষ্ট ব্যক্তির সঙ্গলাভে গর্বিত হতে পারেন। আয় অপেক্ষা ব্যয়ের চাপ বৃদ্ধি এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমনকি মনের ভুলেও কোনোভাবে ক্ষতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসা আপনার প্রিয়জনের জন্য ফাল্গুন ধারার মতো প্রবাহিত হতে পারে। অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে আপনার, তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলূন। সপ্তাহের শেষ দিকে দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনি ভালো উপার্জন করতে পারেন, তবে একে হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। ভাগ্যের অনেক ওঠানামা চলবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কর্মস্থলের পরিস্থিতি আপনার অনুকূলে থাকতে পারে। দীর্ঘদিনের কোনো আশা পূর্ণ হতে পারে। সৃজনশীল পেশায় আপনার সুনাম দেশ বিদেশে ছড়িয়ে পড়তে পারে। সপ্তাহের মাঝদিকে ধর্মীয় ক্রিয়াকলাপের সময় অভাবীদের কিছু দিলে আপনার সন্তুষ্টি আসতে পারে। নিজের ভুলের জন্য নানানদিক থেকে অপব্যয় হতে পারে। সপ্তাহের শেষ দিকে সামাজিক অনুষ্ঠানে উপস্থিতির সুযোগ থাকতে পারে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ট সান্নিধ্যে আনবে। প্রেমে নতুন যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বেকারদের কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনার শ্রম, মেধা ও নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতির যোগ রয়েছে। কর্ম জীবনে বিশেষ উচ্চতায় পৌঁছাতে পারেন। সপ্তাহের মাঝদিকে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রমের ফলে দুর্দান্ত ফলাফল পেতে পারেন। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সপ্তাহের শেষ দিকে অত্যাধিক দুঃশ্চিন্তা মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। কর্মে অবসাদ আসতে পারে। কাটিয়ে না উঠলে সমস্যা হবে। অসুস্থতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান- যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। উচ্চ শিক্ষার যে কোনো কাজ সফল হতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মস্থলে বসের সুনজরে পড়তে পারেন। বেকারদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। চাকরিজীবীদের কারও কারও পদোন্নতির বিষয় নিষ্পত্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ হওয়ার আবেগ আপনাকে মন আচ্ছন্ন কররে রাখবে। আয় বৃদ্ধি পেতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে এমন সঙ্গীর দেখা পাবেন যাদের সঙ্গে জীবনের একটি যোগসূত্র স্থাপিত হবে। কোনো দুঃসংবাদ পেতে পারেন, যা জীবনের একট সঙ্কটময় বা বিশেষ উল্লেখযোগ্য সময়। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষ দিকে কর্তৃত্ব করার সুযোগ পাবেন। কাজ করার জন্য সবরকম সুযোগ সুবিধা পাবেন। এ সময় কতটা লাভবান হবেন তা নির্ভর করছে নিজের যোগ্যতার ওপর।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুরতে স্বাস্থ্য নিয়ে সতর্ক হোন। কোনো কিছু নিয়ে বাড়াবাড়ি না করে সাবধানে থাকা উচিত হবে। পরিবাররে কারও বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। অথবা দীর্ঘ স্থায়ী মৈত্রী বন্ধন হতে পারে। সপ্তাহের মাঝদিকে বাস্তব সংসারের থেকে আত্মার গভীর রহস্যই মনকে টানবে বেশি। বিদেশ যাত্রার জন্য হাতছাড়া হওয়া সুযোগ ফিরে আসতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। নাটক ও চলচ্চিত্রের সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়। কাজের দায়িত্ব দ্বিগুন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। প্রেমিক প্রেমিকারা প্রিয়তমকে খুশি রাখতে ফোনে কথা বলুন। স্বাস্থ্যহানির যোগ রয়েছে। কোনো ভালো জিনিস আপনার হাতে নষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে নতুন কিছু হতে চলেছে। ব্যবসায়ে খুব ভালো খবর পাবেন। জীবনসঙ্গীর কথায় বিরক্ত হতে পারেন। তবে তিনি আপনার জন্য সত্যিই দারুণ কিছু করবেন। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। শরীরের কোথাও চোট লাগতে পারে। পানিপথে ভ্রমণ এড়িয়ে চলাই শ্রেয়।

আরও পড়ুন

Also Read: অর্থভাগ্য ২০২৩

Also Read: ২০২৩ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য