পরীমনির বিরুদ্ধে মামলা হচ্ছে: র‌্যাব

পরীমনিকে নিজেদের হেফাজতে নেওয়ার পর র‌্যাব জানিয়েছে, এই চিত্রনায়িকার বিরুদ্ধে মামলা হচ্ছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2021, 05:11 PM
Updated : 4 August 2021, 08:40 PM

ঢাকার বনানীর বাড়ি থেকে বুধবার রাতে পরীমনিকে তুলে নেওয়ার পর একই এলাকার আরেক বাড়ি থেকে র‌্যাব আটক করে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে।

পরীমনি ও রাজ দুজনকে নিয়ে যাওয়া হয় উত্তরার র‌্যাব সদর দপ্তরে। তবে ৮টার দিকে পরীমনিকে এবং সাড়ে ১০টার দিকে রাজকে আটকের সময় র‌্যাব নির্দিষ্ট করে কিছু বলেনি।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান রাত ১১টার দিকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই’ পরীমনি ও রাজকে আটক করা হয়েছে।

“তাদের বিরুদ্ধে মামলা হলে সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে,” বলেন তিনি।

তাদের বিরুদ্ধে কী মামলা হবে, তা বলেননি এই র‌্যাব কর্মকর্তা। তবে আটকের সময় দুজনের বাড়ি থেকে মদ উদ্ধার করতে দেখা গেছে র‌্যাব সদস্যদের।

ঢাকার বাসায় অভিযানের পর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে বুধবার রাতে আটক করে নিয়ে যায় র‌্যাব। ছবি: আসিফ মাহমুদ অভি

তিন দিন আগে পুলিশের অভিযানে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও জাহানারা মৌকে আটকের পর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছিল।

বুধবার দুপুরের পর পরীমনির বাড়িতে র‌্যাবের একটি দল উপস্থিত হলে তাকে গ্রেপ্তারের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

র‌্যাব সদস্যরা বাড়ির ফটকে যাওয়ার পরপরই বিকাল ৪টার দিকে ফেইসবুক লাইভে এসে ঘটনার বর্ণনা দিতে থাকেন পরীমনি। তিনি বলেছিলেন যে তিনি ‘ভয় পাচ্ছেন’।

প্রায় এক ঘণ্টা পর র‌্যাব সদস্যরা ঘরে ঢোকার পর তার লাইভ বন্ধ হয়ে যায়।

তার প্রায় ৩ ঘণ্টা পর র‌্যাব সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।

ঢাকার বনানীতে চিত্রনায়িকা পরীমনির বাড়িতে অভিযানের সময় মদের বোতল উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। ছবি: আসিফ মাহমুদ অভি

তখনই রাজের বাড়িতে অভিযান শুরুর কথা বলেছিলেন র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম।

পরীমনি সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন। ওই মামলায় ঢাকা বোট ক্লাবের সদস্য ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।