‘বিগ বস ওটিটি ২’ আসছে সালমানের হাত ধরে

আগামী ১৭ জুন থেকে ‘বিগ বস ওটিটি ২’ দেখা যাবে জিওসিনেমায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2023, 05:31 AM
Updated : 7 June 2023, 05:31 AM

ভারতের জনপ্রিয় রিয়েলেটি শো ‘বিগবস ওটিটি’র দ্বিতীয় সিজন আসছে। আর এই সিজনের সঞ্চালনায় করণ জোহরের বদলে থাকছেন নায়ক সালমান খান।

এনডিটিভি জানিয়েছে ‘জিওসিনেমায়’ আগামী ১৭ জুন থেকে ‘বিগ বস ওটিটি ২’ দেখা যাবে। ২০২১ সালে ওটিটিতে ‘বিগ বস’ এর প্রথম আসর সঞ্চালনা করেছিলেন নির্মাতা ও প্রযোজক করণ জোহর। সেবার সেরা হয়েছিলেন দিব্যা আগরওয়াল।

সোশাল মিডিয়ায় ‘বিগ বস ওটিটি ২’ এর নতুন টিজার প্রকাশ করা হয়েছে। টিজারের শুরুতে ক্যামেরার মুখোমুখি হয়ে সালমান বলেন, “এবার এই প্রতিযোগিতা এত কঠিন হবে যে, আপনার সাহায্য প্রতিযোগীদের লাগবেই।“

সম্ভাব্য প্রতিযোগী:

‘বিগ বস ওটিটি ২’ এর প্রতিযোগীদের চূড়ান্ত তালিকা এখনও প্রকাশ করা হয়নি। তবে সংবাদমাধ্যমে প্রতিযোগী হিসেবে গায়ক উদিত নারায়ণের ছেলে গায়ক ও অভিনেতা আদিত্য নারায়ণ এবং মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের নাম এসেছে। এছাড়া টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অঞ্জলি অরোরা এবং পূজা গোরাও এই শোয়ে অংশ নেবেন বলে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছেন।

গত এক দশকে টেলিভিশনের ‘বিগ বস’ এগিয়েছে ‘ভাইজান’ সালমান খানের হাত ধরে। এর ষোড়শ সিজন শেষ হয় গত চলতি বছরের ফেব্রুয়ারিতে।

মজা-হাসি-আনন্দ এবং কথার মারপ্যাঁচে সঞ্চালনার জন্য সালমানকে ছাড়া দর্শকরা ‘বিগ বস’ ভাবতেই পারেন না। আবার মেজাজ হারিয়ে ফেলার অভিযোগও আছে সালমানের বিরুদ্ধে।

পুরনো খবর

Also Read: সালমান খানের ডেঙ্গু, ‘বিগ বস’ সামলাবেন করণ জোহর

Also Read: বিগ বস-১৬: শিরোপা জিতলেন র‍্যাপার স্ট্যান

Also Read: সালমানের ‘নাইয়ো লগদা’ প্রকাশ হল ‘বিগ বসের’ আসরে