মেয়ের ছবি নয়, পাপারাজ্জিদের অনুরোধ আলিয়া-রণবীরের

আলিয়া-রণবীর পাপারাজ্জিদের আশ্বস্ত করেছেন, ছবি তোলার জন্য তারা কখনও ‘না’ বলবেন না, আর সময় হলে তারা নিজেরাই সবার সামনে মেয়েকে পরিচয় করিয়ে দেবেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2023, 07:55 AM
Updated : 8 Jan 2023, 07:55 AM

পাপারাজ্জিদের ডেকে মেয়ের ছবি না তুলতে বিশেষ অনুরোধ জানিয়েছেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর।

মেয়েকে নিয়ে অতিরিক্ত ‘সতর্ক’ থাকতে চান জানিয়ে তারা বলেছেন, সময় হলে নিজেরাই মেয়েকে সবার সামনে নিয়ে আসবেন।

কয়েকদিন আগে মেয়ে রাহা কাপুরকে নিয়ে মুম্বাইয়ের রাস্তায় হাঁটতে গিয়ে এই তারকা মা-বাবা ধরা পড়েছিলেন পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সে। ওই ঘটনার পরপরই পাপারাজ্জিদের সঙ্গে অআনুষ্ঠানিক বৈঠক করে সন্তানের ছবি না তুলতে অনুরোধ জানান কাপুর পুত্র ও পুত্রবধূ।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ওই বৈঠকে রণবীর জানান, তারা রাহার জন্য ‘সুরক্ষামূলক’ অবস্থানে থাকতে চান।

“রাহা যখন বড় হবে এবং সোশ্যাল মিডিয়ায় থাকতে চাইবে, তখন হয়ত ছবি তোলা পছন্দ করবে। কিন্তু বাবা-মা হিসেবে আমরা আপাতত সুরক্ষিত রাখতে চাই মেয়েকে।“

আলিয়া পাপারাজ্জিদের আশ্বস্ত করেছেন, তাদের ছবি তোলার ক্ষেত্রে তিনি এবং রণবীর কখনও ‘না’ বলবেন না। পাপারাজ্জিদে যত ইচ্ছা তত ছবির জন্য পোজ দেবেন তারা। সময় হলে তারা নিজেরাই সবার সামনে মেয়েকে পরিচয় করিয়ে দেবেন।

গত ৬ নভেম্বর আলিয়া-রণবীবের মেয়ের জন্ম হয়। জন্মের পরই মেয়ের কী নাম রাখা হচ্ছে জানতে এবং তার ছবি এক ঝলক দেখতে মুখিয়ে ছিলেন ভক্তরা।

ইনস্টাগ্রামে রাহাকে কোলে নিয়ে আলিয়া রণবীর একটি ছবি পোস্ট করেছিলেন ঠিকই, তবে সেই ছবিটি ছিল ঘোলা এবং তোলা হয়েছিল পেছন থেকে, যাকে রাহার মুখ দেখা না যায়।

বলিউড তারাকারা সাধারণত তাদের সন্তানের ছবি প্রকাশ করতে চান না। তাদের চেষ্টা থাকে পাপারাজ্জিদের ক্যামেরা বা সংবাদমাধ্যমের আলোকচিত্রীদের কাছ থেকে সন্তানকে আড়াল করার।

সোশ্যাল মিডিয়ায় নায়িকারা নিজেদের ’বেবি বাম্পের’ ছবির সুনামি বইয়ে দিলেও সন্তান জন্মের পর আর কোনো ছবি দেন না, বা দিলেও ছবির উপরে কোনও না কোনও ‘গ্রাফিক স্টিকার’ বসিয়ে দেন।

পাপারাজ্জিদের সঙ্গে ওই বৈঠকে রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরও উপস্থিত ছিলেন।

প্রথমদিকে কেবল রণবীর কথা বললেও এক পর্যায়ে আলিয়া বলেন, “আমরা বুঝতে পেরেছি আপনারা (পাপারাজ্জিরা) কেবলমাত্র আপনাদের কাজ করে চলেছেন। কিন্তু এই মুহূর্তে রাহা খুবই ছোটো, সে সবেমাত্র বাবা-মায়ের মুখ চিনতে শুরু করেছে। রাহাতো তার পরিবারের খ্যাতি সম্পর্কে জানে না, জানে না সেলিব্রেটিদের জীবন কেমন হয়। তাই আমরা চাইছি না মেয়ের ছবি এই মুহূর্তে ক্লিক করা হোক।“

আলিয়া বলেছেন, তিনি এবং রণবীর বাবা-মা হিসেবে এখনও বেশ ‘নার্ভাস’। যেহেতু এই অভিজ্ঞতা তাদের প্রথমবার, তাই তারা অতিরিক্ত ‘সতর্ক’ থাকতে চাইছেন। এমনকি ছবি ছড়িয়ে পড়ার শঙ্কায় হোয়াটসঅ্যাপেও স্বজন বা কাছের মানুষদের কাছে মেয়ের ছবি শেয়ার করছেন না।

মহেশ ভাটের কন্যা আলিয়ার পরামর্শ হল, যদি তার মেয়ের ছবি তুলতেই হয়, তাহলে অনন্ত প্রকাশের সময় সেই ছবিতে মুখ ‘হার্ট ইমোজি’ বা অন্য কোনো ‘গ্রাফিক’ দিয়ে ঢেকে দিতে হবে। তবে সবচেয়ে ভালো হয় রাহার ছবি না তুললে।

পাপারাজ্জিরাও আলিয়া-রণবীরের অনুরোধ মেনে নিয়েছেন। তবে এই দম্পতি সেখানে উপস্থিত আলোকচিত্রীদের রাহার ছবি দেখিয়েছেন বলে প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। ছবি দেখে তাদের মনে হয়েছে, রাহা তার বাবার চেহারা পেয়েছে।

আলিয়া তাদেরকে জানিয়েছেন, পরিবারের বাইরে তারাই (পাপারাজ্জি) প্রথম রাহার ছবি দেখলেন।

পুরনো খবর:

নতুন মায়েদের জন্য আলিয়ার পরামর্শ

সি সেকশন এড়াতে প্রস্তুতি নিয়েছিলেন আলিয়া

আলিয়া-রণবীরের কোলে এল কন্যা সন্তান

আলিয়া-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

গর্ভকালেও দারুণ ব্যস্ত আলিয়া, বললেন ‘কাজেই শান্তি’

আলিয়ার সাধের অনুষ্ঠানে নিমন্ত্রিত শুধুই মেয়েরা

রণবীর-আলিয়া: সিনেমার আগেই জীবনে জুটি