আলিয়া-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

মা হতে চলেছেন আলিয়া ভাট, এই খবরে কোনো গুজব নেই; কারণ এই বলিউড অভিনেত্রী নিজেই সামাজিক ইন্সটাগ্রামে জানিয়েছেন সেই সুখবর!

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2022, 11:14 AM
Updated : 27 June 2022, 11:14 AM

সোমবার ভোরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন ‘আমাদের সন্তান… আসছে শিগগিরই।“

ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আলিয়া, পাশেই বসে রণবীর। দুজনের চোখ ‘আলট্রাসাউন্ড’ পরীক্ষার মনিটরে; আলিয়া মুখে হাসি আর ধরে না।

 

ওই পোস্টে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি আলিয়া এবং রণবীরকে অভিনন্দন জানিয়ে মন্তব্যের বন্যা বইয়ে দিয়েছেন বন্ধু, স্বজন আর শুভাকাঙ্ক্ষীরা।

অবশ্য কেউ কেউ সন্দেহ প্রকাশ করেছেন, জানতে চেয়েছেন এ ছবি আলিয়া-রণবী জুটির প্রথম সিনেমা ব্রহ্মাস্ত্রের প্রচার কি না।

আলিয়ার মা সোনি রাজদান ওই ছবিতে মন্তব্য করেছেন- ‘অভিনন্দন মা এবং বাবা সিংহ’। আর রণবীরের বোন রিদ্ধিমা ‘হৃদয়’ চিহ্নের একটি স্ট্রিং দিয়ে লিখেছেন ‘অভিনন্দন হানি’।

উচ্ছ্বসিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, আলিয়ার শিশুটি দেখতে তিনি যেন আর অপেক্ষা করতে পারছেন না। আর খুশিতে প্রযোজক করণ জোহরের বুক ভরে গেছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়া-রণবীরের সহ অভিনেতা মৌনি রায়ও যোগ দিয়েছেন সোশাল মিডিয়ার আড্ডায়। লিখেছেন, “ওঁ নম: শিবায়, খুব খুশি।"

হবু বাবা রণবীর কাপুরও আপ্লুত, তিনিও ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করেছেন।

ভারতের সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবারের দুই সদস্যের আলিয়া ও রণবীর। ৩৯ বছর বয়সী রণবীর বলিউড কিংবদন্তি রাজকাপুরের নাতি। তার বাবা ঋষি কাপুর ও মা নীতু সিংও ছিলেন বলিউড তারকা। তার চাচাত বোনদের মধ্যে রয়েছেন কারিশমা কাপুর ও কারিনা কাপুর।

অন্যদিকে ২৯ বছর বয়সী আলিয়া বলিউডের খ্যাতনামা নির্মাতা মহেশ ভাটের মেয়ে। আলিয়ার বোন পূজা ভাটও এক সময় তারকা অভিনেত্রী ছিলেন।

২০১৮ সাল থেকে রণবীর-আলিয়ার বন্ধুত্ব, সেই থেকে প্রেম। চলতি বছরের এপ্রিলেই বিয়ে সারেন আলোচিত এই জুটি। গত আড়াই মাসে তাদের পরিবারে নতুন অতিথি আসার সম্ভাবনা নিয়ে কানাঘুষা হয়েছে বেশ। এবার তারা নিজেরাই খবরটা দিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক