গর্ভকালেও দারুণ ব্যস্ত আলিয়া, বললেন ‘কাজেই শান্তি’

‘ডার্লিং’ সিনেমার প্রচারে থাকা আলিয়ার ভাষ্য, ১০০ বছর বয়সেও তিনি কাজ করে যেতে চান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2022, 07:04 AM
Updated : 4 August 2022, 07:04 AM

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সন্তানসম্ভবা, তাই বলে তিনি ঘরে বসে নেই, নেই বিশ্রামেও। ‘ডার্লিং’ সিনেমার প্রচারে ব্যস্ত এই তারকা জানালেন তার অভিজ্ঞতার কথা।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, দিল্লিতে আলিয়া সাংবাদিকদের বলেছেন, তিনি পুরোপুরি ‘ফিট’ আছেন, শারীরিক কোনো জটিলতা নেই।

আলিয়া জানান, অনেকেই তাকে বিশ্রামের পরামর্শ দিচ্ছেন। কিন্তু তার বিশ্বাস, সুস্থ থাকার জন্য এই মুহূর্তে তার বিশ্রামের প্রয়োজন নেই।

অভিনয় তার প্যাশন, আর কাজের মধ্যেই শান্তি। আলিয়ার ভাষায়, “আমি ১০০ বছর পর্যন্ত কাজ করে যেতে চাই।“

বিয়ের দুমাস পর জুনের শেষ নাগাদ জানা যায়, আলিয়া ভাট ও রণবীর কাপুরের ঘরে নতুন অতিথি আসতে চলেছে। ইনস্টাগ্রামে ‘আল্ট্রাসাউন্ড’ পরীক্ষার ছবি পোস্ট করে নিজে সেই সুখবর জানিয়েছিলেন আলিয়া।

কমেডি সিনেমা ‘ডার্লিং’ এ আলিয়া আছেন মূল চরিত্রে, যা মুক্তি পেতে যাচ্ছে ৫ অগাস্ট। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’ সিনেমার শুটিংও শেষ করেছেন আলিয়া। সেখানে তিনি জুটি বেঁধেছেন স্বামী রণবীরের সঙ্গে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতেও আলিয়া-রণবীরকে একসঙ্গে দেখা যাবে।

ভারতের সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবারের দুই সদস্যের আলিয়া ও রণবীর। ৩৯ বছর বয়সী রণবীর বলিউড কিংবদন্তি রাজকাপুরের নাতি। তার বাবা ঋষি কাপুর ও মা নীতু সিংও ছিলেন বলিউড তারকা। তার চাচাতো বোনদের মধ্যে রয়েছেন কারিশমা কাপুর ও কারিনা কাপুর।

অন্যদিকে ২৯ বছর বয়সী আলিয়া বলিউডের খ্যাতনামা নির্মাতা মহেশ ভাটের মেয়ে। আলিয়ার বোন পূজা ভাটও এক সময় তারকা অভিনেত্রী ছিলেন।

২০১৮ সাল থেকে রণবীর-আলিয়ার বন্ধুত্ব, সেই থেকে প্রেম। চলতি বছরের এপ্রিলেই বিয়ে সারেন আলোচিত এই জুটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক