পেটে ব্যথা, হাসপাতালে চেকআপ করালেন ইমরান

প্রায় চার ঘণ্টা হাসপাতালে থেকে, নানান পরীক্ষা-নিরীক্ষা শেষে ইমরান হাসপাতাল থেকে ছাড়া পান।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2023, 08:28 AM
Updated : 20 May 2023, 08:28 AM

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে অবিরাম পেট ব্যথায় কাতর হয়ে হাসপাতালে যেতে হয়েছে।  

তেহরিক-ই ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান শনিবার ভোররাতের দিকে লাহোরের শওকত খানম হাসপাতালে যান বলে জানিয়েছে জিও টিভি।

প্রায় চার ঘণ্টা হাসপাতালে থেকে, নানান পরীক্ষা-নিরীক্ষা শেষে ইমরান হাসপাতাল থেকে ছাড়া পান। এরপর তিনি লাহোরের জামান পার্কের নিজ বাড়িতে ফিরে আসেন।

পিটিআইয়ের টুইটার পেইজে দেওয়া এক ভিডিওতে তাদের চেয়ারম্যনকে হাসপাতালের উদ্দেশ্যে জামান পার্কের বাড়ি ছাড়তে দেখা গেছে।

জিও নিউজ জানিয়েছে, এক সময়ের জনপ্রিয় ক্রিকেটা তারকা থেকে পরে রাজনীতিকে পরিণত হওয়া ইমরান শুক্রবার সন্ধ্যা থেকেই অস্বস্তি বোধ করছিলেন, পরে ভোররাতে রোগ নির্ণয় ও চিকিৎসার জন্য তিনি লাহোরের সুপরিচিত ওই হাসপাতালে যান।

হাসপাতালে হাজির হওয়া ইমরানের জন্য স্বল্প সময়ের মধ্যেই বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল গঠন করা হয়। চিকিৎসকরা তার পেটে অস্বস্তির কারণ বের করতে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা করেন।

২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করা ইমরান গত বছরের এপ্রিলে ১৩ দলের জোট পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) ডাকা অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত হন। 

ক্ষমতা হারানোর পর থেকে পিটিআই চেয়ারম্যান নতুন নির্বাচনের দাবিতে তুমুল আন্দোলন চালিয়ে গেলেও এখনকার ক্ষমতাসীন জোট সেই দাবি মানার পথ থেকে বহু দূরে অবস্থান করছে।

চলতি মাসের ৯ তারিখে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় কর্তৃপক্ষ ইসলামাদ হাই কোর্ট চত্বর থেকে তাকে গ্রেপ্তার করেছিল।

সুপ্রিম কোর্ট ওই গ্রেপ্তারকে অবৈধ অ্যাখ্যা দেওয়ার আগ পর্যন্ত ইমরান নিরাপত্তা হেফাজতে ছিলেন। সর্বোচ্চ আদালতের হস্তক্ষেপের পর ১২ মে তিনি ইসলামাবাদ হাই কোর্ট থেকে দুই সপ্তাহের জামিন পান।

শওকত খানম মেডিকেল হাসপাতালে চেকআপ করানো ইমরানের শারীরিক অবস্থা সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষ বা পিটিআই চেয়ারম্যানের মুখপাত্র শিগগিরই গণমাধ্যমকে অবহিত করবেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন:

Also Read: ইমরানের বাড়ি থেকে শূন্য হাতে ফিরেছে প্রতিনিধি দল

Also Read: সেনাবাহিনীর স্থাপনায় হামলার নিন্দা ইমরানের, তদন্ত দাবি