বায়ার্নকে বিদায় করে শেষ আটের আশায় মেসি

লড়াইয়ে ছোট ছোট বিষয়গুলো পার্থক্য গড়ে দেবে বলে মনে করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 10:52 AM
Updated : 7 March 2023, 10:52 AM

ঘরের মাঠে হারের পর দ্বিতীয় লেগে পিএসজির জন্য অপেক্ষা করছে কঠিন চ্যালেঞ্জ। চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনালে উঠতে হলে বায়ার্ন মিউনিখকে যে হারাতে হবে তাদের আঙিনায়। কাজটা খুব কঠিন হলেও অসম্ভব মনে করছেন না লিওনেল মেসি। তার দৃঢ় বিশ্বাস, জার্মান চ্যাম্পিয়নদের বিদায় করে দিতে পারবে তার দল।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগের লড়াইয়ে ১-০ গোলে হেরে যায় পিএসজি। আলিয়াঞ্জ অ্যারেনায় বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় মাঠে গড়াবে ফিরতি লেগের ম্যাচটি।

বুন্ডেসলিগা চ্যাম্পিয়নদের তাদের মাঠে হারানো কোনো দলের জন্যই সহজ কাজ নয়। তাছাড়া আক্রমণভাগের বড় তারকা নেইমারকে পাচ্ছে না পিএসজি, অ্যাঙ্কেলের চোটে মৌসুমই শেষ হয়ে গেছে তার। চোটে পড়ার আগে ভালো ছন্দে ছিলেন এই ব্রাজিলিয়ান।

সব মিলিয়ে পরিস্থিতি কঠিন হলেও মেসি নিজেদের সম্ভাবনা নিয়ে আশাবাদী। পিএসজি টিভিকে সোমবার দেওয়া সাক্ষাৎকারে বিশ্বকাপ জয়ী এই তারকা বলেন, চ্যালেঞ্জ উতরে যাওয়ার জন্য তারা প্রস্তুত।

“খুব কঠিন একটা ম্যাচ হতে চলেছে, যেখানে ছোট ছোট বিষয়গুলো ভাগ্য গড়ে দেবে। এই স্টেডিয়ামে জেতা খুবই কঠিন। কিন্তু আমি মনে করি আমরা ভালোভাবে প্রস্তুত এবং ঘুরে দাঁড়াতে সক্ষম। আমরা সেই উদ্দেশ্যই মিউনিখে যাব।”