২ গোলে এগিয়ে গিয়েও জিততে পারল না ঢাকা আবাহনী

ঢাকা আবাহনীর মতো পয়েন্ট হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবও।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Feb 2024, 11:48 AM
Updated : 17 Feb 2024, 11:48 AM

ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার স্বস্তি। বিরতির আগে লিড দ্বিগুণ হওয়ার আনন্দ। তারপরও জিততে পারল না ঢাকা আবাহনী। ঘুরে দাঁড়িয়ে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল চট্টগ্রাম আবাহনী।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

ম্যাচের নবম মিনিটে পেনাল্টি থেকে ঢাকা আবাহনীকে এগিয়ে নেন কর্নেলিয়াস স্টুয়ার্ট। ৩৬তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড।

প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে ব্যবধান কমান ডেভিড ইফেগুয়ে। দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে আবার ঢাকা আবাহনীর জালে বল, নিজের দ্বিতীয় গোলে সমতা টানেন ডেভিড।

একই দিনে পয়েন্ট হারিয়েছে পয়েন্ট টেবিলে দুই নম্বরে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবও। শেখ জামালের সঙ্গে তাদের ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য সমতায়।

একই সময়ে শুরু আরেক ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র।

৮ রাউন্ড শেষে ৭ জয়ে ২১ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে বসুন্ধরা কিংস। ৪টি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে মোহামেডান।

৪ জয় ও ২ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনী আছে তিন নম্বরে। ২ জয় ও ৪ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনী চারে আছে। তাদের সমান পয়েন্ট নিয়ে পাঁচে শেখ জামাল।

সমান ৯ পয়েন্ট নিয়ে শেখ রাসেল ও ফর্টিস এফসি আছে যথাক্রমে ছয় ও সাত নম্বরে। সমান ৭ পয়েন্ট নিয়ে পরের দুটি স্থানে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি ও পুলিশ এফসি।

৩ পয়েন্ট নিয়ে তলানিতে ব্রাদার্স ইউনিয়ন।