সমাবেশ করেন, বিশৃঙ্খলা হলে পুলিশ বসে থাকবে না: বিএনপিকে স্বরাষ্ট্রমন্ত্রী

বুধবার দুপুরে মাদারীপুর স্বাধীনতা অঙ্গনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2022, 09:40 AM
Updated : 9 Nov 2022, 09:40 AM

বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে যদি কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, “আমরা শুনতেছি, ঢাকায় ৩০ লাখ লোকের সমাবেশ করবে বিএনপি। সমাবেশ করেন। কিন্তু সমাবেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বসে থাকবে না। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।”

বুধবার দুপুরে মাদারীপুর স্বাধীনতা অঙ্গনে আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহব্যাপী বিনামূল্যে নাককাটা, তালুকাটা রোগীদের অপারেশন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় বিএনপির সরকার পতনের আন্দোলনের সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, “চরকুকরি মুকরি থেকে তেঁতুলিয়া- সব জায়গায় জনগণের মুখে শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই। আর কেউ নেই।“

তিনি আরও বলেন, “সারাদেশের কমিউনিটি সেন্টারগুলো বিএনপি সরকার বন্ধ করে দিয়েছিল। আমরা সরকার গঠন করার পরে আবারও সেগুলোকে চালু করেছি। স্বাস্থ্যসেবা এখন দেশের প্রত্যন্ত মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে। এসবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই।”

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আবদুস সোবাহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

ডা. মাহবুবর রহমান খানের নেতৃত্বে কেনিয়ার একটি বিশেষজ্ঞ চিকিৎসক দল ক্যাম্পটি পরিচালনা করবেন।