ঝালকাঠিতে বিদ্যুৎ খুঁটির সঙ্গে বিআরটিসি বাসের ধাক্কায় নিহত ২

রাস্তায় ঝুলে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারায় বাসটি।

ঝালকাঠি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2023, 06:40 AM
Updated : 24 March 2023, 06:40 AM

ঝালকাঠির রাজাপুর উপজেলায় সড়কের পাশের বিদ্যুৎ খুঁটির সঙ্গে বিআরটিসি বাসের ধাক্কায় বাসের সুপারভাইজার ও এক যাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৩ যাত্রী। 

শুক্রবার সকাল ৯টার দিকে রাজাপুর-ভান্ডারিয়া সড়কের কানুদাসকাঠি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা আব্দুস সোবাহান। 

স্থানীয়দের বরাত দিয়ে আব্দুস সোবাহান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা বিআরটিসির যাত্রীবাহি বাসটি পাথরঘাটা যাচ্ছিলো। এ সময় রাস্তায় ঝুলে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুৎ খুঁটির সাথে সজোরে ধাক্কা খায়। 

“এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার মেহেদী (৪৫) ও যাত্রী পারভেজ (৩৫) নিহত হন। দুর্ঘটনায় বাসের ১৩ যাত্রী আহত হয়েছেন।” 

খবর পেয়ে রাজাপুর ও ভান্ডারিয়া ফায়ার স্টেশনের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। 

আহতরা হলেন, বাস ড্রাইভার সাবু মোল্লা (৪০), সাথী (৩৩), ইমু (২০), মোমেনা (৪৫), তানজিলা (৩১), অমল দেবনাথ (৫৮), মন্টু হাওলাদার (৫৫), শহিদুল খান (৫৭), রাহুল (৪০), জাহানারা বেগম (৫৫), কোবির মোল্লা (৩৫), কাওছার (৩২) ও রিতা দেবনাথ (৩৫)। 

আহতদের মধ্যে দুই জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চার জন ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। 

বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোবাহান।