গাজীপুরে পৌর আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি ও অগ্নিসংযোগ

পেট্টোল ঢেলে ধরিয়ে দেওয়া আগুনে বারান্দায় থাকা কিছু আসবাব, খাঁচায় থাকা পাখি পুড়ে মারা গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2024, 06:50 AM
Updated : 6 Feb 2024, 06:50 AM

গাজীপুরে শ্রীপুর পৌর আওয়ামী লীগের এক নেতার বাড়িতে গুলি ও বারান্দায় পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

সোমবার রাত ৩টার দিকে শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামে শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে এই ঘটনা ঘটে।  

শ্রীপুর থানার পরিদর্শক মো. শাহ্ জামান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুলির আলামত উদ্ধার করা হয়েছে। 

দুর্বৃত্তদের ছোঁড়া প্রায় ১০টি গুলির আঘাতে কাঁচের দরজা ও বারান্দার গ্রিল ক্ষতিগ্রস্ত হয়েছে। 

এসময় পেট্টোল ঢেলে ধরিয়ে দেওয়া আগুনে বারান্দায় থাকা কিছু আসবাব, খাঁচায় থাকা পাখি পুড়ে মারা গেছে। 

নূরে আলম মোল্লা বলেন, সোমবার রাত সাড়ে ১২টার সময় একটি নাম্বার থেকে প্রথম ফোন দিয়ে তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। তখন তিনি তার পরিচয় জানতে চাইলে ফোনের অপর পাশে থাকা ব্যক্তি নিজেকে আক্তার খান বলে পরিচয় দেয়। 

“আক্তার খান আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে গালিগালাজ করার পর তার কাছ থেকে মোবাইল নিয়ে নেয় অপর আরেক ব্যক্তি। সে নিজেকে হাসান খন্দকার বলে পরিচয় দেয়। এসময় সে বলে, ‘আজকের রাতই শেষ রাত তোর, তোকে আজকে মাইরা ফেলবো’। ” 

তিনি আরও বলেন, “পরে রাত পৌনে ৩টার দিকে দুইটা মোটরসাইকেল দিয়ে পাঁচজন লোক আসে। তারা এসেই বাড়িতে এলোপাথাড়ি গুলি ছোড়ে। এসময় বারান্দার গ্লাসে, জানালা, দরজার গ্রিলে গুলি লাগে। 

“এসময় পেট্টোল ঢেলে বারান্দায় আগুন ধরিয়ে দেয়। এতে বারান্দায় খাঁচায় থাকা কয়েকটি পোষা পাখি পুড়ে যায়। ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যায়।” 

আক্তার খান ও হাসান খন্দকার স্থানীয় আওয়ামী লীগের কর্মী বলে জানান নূরে আলম মোল্লা। 

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক মো. শাহ্ জামান জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।