রংপুরে ‘প্রেমিকার’ বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

পুলিশ জানায়, তরুণীর বাবার মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারধর করেন ওই যুবক।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2023, 05:35 PM
Updated : 25 Jan 2023, 05:35 PM

রংপুরে ‘প্রেমিকার’ ৫৫ বছর বয়সী বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

বুধবার সকাল ৯টার দিকে পীরগঞ্জ উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে সংশ্লিষ্ট থানার এসআই  আব্দুল মালেক জানান।

স্থানীদের বরাদ দিয়ে পুলিশ জানান, নিহতের মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে মেয়েকে নিয়ে পালিয়ে যান আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন মেয়ের বাবা। পুলিশ করিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় এবং মেয়েকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয়। ওই মামলায় প্রায় তিন মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম।

করিম জামিনে মুক্ত হওয়ার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে অবস্থান নেন ওই তরুণী।

বুধবার সকালে সেখান থেকে ‘জোর করে’ মেয়েকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন বাবা। পথে ওই ব্রিজের কাছে মোটরসাইকেলের গতিরোধ করে প্রেমিকার বাবাকে বেধড়ক মারধর করেন আব্দুল করিম। এতে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও তার অবস্থার অবনিত হয়। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আব্দুল মালেক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অভিযান চালিয়ে আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে বলে পীরগাছা থানার ওসি মাসুবুর রহমান জানান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক