সাতক্ষীরার সড়কে প্রাণ গেল নবজাতকসহ অন্তঃসত্ত্বার

ঘটনাস্থলেই গর্ভের সন্তানসহ তানজিলা, তার নবজাতক মেয়ে ও এক মেয়েজামাই মারা যান।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2023, 03:04 PM
Updated : 10 May 2023, 03:04 PM

সাতক্ষীরার তালায় ট্যাংকারের ধাক্কায় অ্যাম্বুলেন্সের যাত্রী এক নবজাতকসহ অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার মেয়েজামাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

বুধবার বিকালে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে তালা উপজেলার মির্জানগরে এ দুর্ঘটনা ঘটে বলে পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত অধিকারী জানান।

নিহতরা হলেন আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০) ও তার গর্ভের সন্তান, সদ্যজাত এক মেয়ে এবং আরেক মেয়ের স্বামী ডালিম হোসেন।

পরিদর্শক বিশ্বজিত অধিকারী জানান, তানজিলা খাতুনের গর্ভের জমজ সন্তানদের বাড়িতেই প্রসব করানো হচ্ছিল। যথারীতি একটি মেয়েশিশুর জন্মও হয়। কিন্তু পরের সন্তানটি প্রসবের সময় জটিলতা দেখা দেয়।

তিনি জানান, ওই অবস্থায় নবজাতক ও গর্ভের আরেক সন্তানসহ তানজিলাকে নিয়ে অ্যাম্বুলেন্সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পথে রওনা দেন আলাউল। সঙ্গে ছিলেন বড় মেয়ের স্বামী ডালিম হোসেনসহ আরও কয়েকজন।

পথে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে মির্জাপুর শ্মশান এলাকায় তাদের অ্যাম্বুলেন্সের সঙ্গে একটি তেলবাহী ট্যাংকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গর্ভের সন্তানসহ তানজিলা, তার নবজাতক মেয়েশিশু ও ডালিম হোসেন মারা যান। আহত হন আলাউলসহ চারজন।”

আহতদের মধ্যে দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানিয়েছেন, ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।