বগুড়ায় নদীতে মিলল নিখোঁজ যুবলীগ সদস্যের মরদেহ

মহরম আলী সীমাবাড়ী ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন; গত সোমবার রাত থেকে তার খোঁজ মিলছিল না।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2023, 06:56 PM
Updated : 24 May 2023, 06:56 PM

দুই দিন নিখোঁজ থাকার পর বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে এক যুবলীগ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার সকারে শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের বৈটখের সেতুর পাশে নদীতে তার মরদেহ পাওয়া যায়। 

নিহত মহরম আলী (৪৫) সীমাবাড়ী ইউনিয়নের টাকাধুকুরিয়া গ্রামের প্রয়াত তাহেজ আলী খানের ছেলে এবং ওই ইউনিয়নের যুবলীগের সদস্য। গত সোমবার রাত থেকে মহরম আলী নিখোঁজ ছিলেন। 

তিনি একটি মামলার পরোয়ানাভুক্ত আসামি ছিলেন বলে পুলিশ জানিয়েছে। 

স্থানীয়রা জানান, গত সোমবার রাতে একটি সাধারণ ডায়েরি পরিপ্রেক্ষিতে এক ভিকটিমের খোঁজ নিতে শেরপুর থানার সআই মোস্তাফিজুরের নেতৃত্বে পুলিশের একটি দল সীমাবাড়ী বাজারে যায়। ওই সময় বাঙ্গালী নদীর পাড়ের উপর বাজারে দোকানের সামনে বসে মহরম আলী পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যান। এরপর থেকে মহরমকে কেউ দেখতে পায়নি।  

এসআই মোস্তাফিজুর রহমান বলেন, “আমরা মহরমের ভাই সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের বাসায় যাচ্ছিলাম। পথে রাত দেড়টার দিকে সীমাবাড়ী বাজারে গেলে এক ব্যক্তিকে গলির ভিতরে দৌড়ে পালিয়ে যেতে দেখি।  

“লোকজনকে তাদের জিজ্ঞাসা করলে জানান, ‘মহরম আলী আপনার আসা দেখে দৌড় দিয়ে পালিয়ে গেছে’।”

এসআই মোস্তাফিজুর আরও বলেন, “পরবর্তীতে মহরমের নিখোঁজের বিষয়টি জানলে তার ভাই আব্দুল মান্নানকে জিডি করার পরামর্শ দিয়েছিলাম।” 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান বলেন, “সোমবার রাতে মহরম বাসায় ফিরেনি। তাকে কোথাও দেখাও যায়নি। আজ সকালে খবর পাই নদীতে তার মরদেহ উদ্ধার হয়েছে।”  

এ ব্যাপারে শেরপুর থানার ওসি বাবু কুমার সাহা বলেন, মহরমের বিরুদ্ধে সিরাজগঞ্জে মাদক ও শেরপুর থানায় মারামারির মামলা আছে। মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্টও হয়েছে। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।