নেত্রকোণায় কভার্ডভ্যানের দরজার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বিপরীত দিক থেকে আসা কভার্ডভ্যানটির দরজা হঠাৎ খুলে গেলে সেটি মোটরসাইকেলে থাকা দুইজনের সঙ্গে ধাক্কা লাগে।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2023, 05:57 AM
Updated : 18 April 2023, 05:57 AM

নেত্রকোণার মদন উপজেলায় কভার্ডভ্যানের দরজা খুলে তার ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক আরোহী এক বিএনপি নেতা।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের কোর্ট বিল্ডিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মদন থানার ওসি তাওহীদুর রহমান।

নিহত শিহাব উদ্দিন খান (৩৭) জেলার পূর্বধলা উপজেলার খলিশাউর গ্রামের শমসের উদ্দিন খানের ছেলে।

আহত হয়েছেন খালিয়াজুরী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান কেষ্ট (৩৯)। তিনি পুরানহাটি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি তাওহীদুর জানান, শিহাব ও মাহবুবুর মদন থেকে মোটরসাইকেলে নেত্রকোণা যাচ্ছিলেন। পথে কোর্টবিল্ডিং এলাকায় বিপরীত দিক থেকে আসা আরএফএল কোম্পানির একটি কভার্ড ভ্যানের দরজা হঠাৎ খুলে গেলে সেটি মোটরসাইকেলে থাকা দুইজনের সঙ্গে ধাক্কা লাগে।

“এতে তারা সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিহাব উদ্দিন খানকে মৃত ঘোষণা করেন।”

এ ছাড়া মাহাবুবুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে  তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

ওসি আরও জানান, দুর্ঘটনার পরপরই কভার্ডভ্যানের চালক পালিয়ে যান। ভ্যানটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।