ঝিনাইদহে ইজিবাইক চালককে হত্যা, মোটরসাইকেল উদ্ধার

রোববার রাত ৩টার দিকে চাপড়ী গ্রাম থেকে দিঘল গ্রামে যাওয়ার পথে ছিনতাইয়ের কবলে পড়ে ইজিবাইকটি।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2023, 10:11 AM
Updated : 15 May 2023, 10:11 AM

ঝিনাইদহ সদর উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে উপজেলার চাপড়ী গ্রামের বয়ারগাড়ী বিলের মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা।

নিহত ৪৫ বছর বয়সি শাখাওয়াত হোসেন শৈলকুপা উপজেলার দিঘল গ্রামের লুৎফর রহমানের ছেলে।

স্থানীয়দের বরাতে ওসি সোহেল রানা জানান, সকালে মাঠে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী শৈলকুপার দিঘল গ্রামের শিহাব উদ্দিন, পিড়াগাথী গ্রামের জাহিদ হোসেন ও আব্দুর রহমান রুবেলের দাবি, ছিনতাইকারীরা শাখাওয়াতকে হত্যা করে থাকতে পারে।

তাদের মধ্যে আব্দুর রহমান বলেন, “রোববার রাত ৩টার দিকে আমরা চাপড়ী গ্রাম থেকে ইজিবাইকে করে দিঘল গ্রামে যাচ্ছিলাম। পথে ঘটনাস্থলে পৌঁছালে রাস্তায় রশি টানা দেখে আমরা পেছাতে থাকি।

“এ সময় ৫-৬ জন লোক এসে আমাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। আমি ইজিবাইক পেছাতে গিয়ে মাঠের মধ্যে নামিয়ে দেই। পরে আমাদের ডাক-চিৎকার শুনে গ্রামের লোকজন আসে। তখন শাখাওয়াতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।”

ওসি সোহেল রানা বলেন, ঘটনাস্থলে পাওয়া মোটরসাইকেলের মালিককে খুঁজছে পুলিশ। ছিনতাইকারীরা নাকি ওই যুবকরা ইজিবাইক চালককে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।