সিরাজগঞ্জে চালক হত্যার অভিযোগে গ্রেপ্তার ২, ইজিবাইক উদ্ধার

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় বিয়ের পাত্রী দেখার কথা বলে মানিকের ইজিবাইক ভাড়া করে আসামিরা।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2023, 10:57 AM
Updated : 23 Nov 2023, 10:57 AM

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইক চালককে হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার মধ্য রাতে শহরের মিরপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি জুলহাজ উদ্দীন জানান।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া উত্তরপাড়ার খোকন শেখ (২৩) ও একই এলাকার সাদ্দাম শেখ (২১)।

ডিবির ওসি জুলহাজ বলেন, “গ্রেপ্তাররা প্রাথমিক ভাবে জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় কামারখন্দে বিয়ের পাত্রী দেখার কথা বলে সদর উপজেলার কালিয়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মানিক হোসেনের (২৪) ইজিবাইক ভাড়া করে আসামিরা।

“এরপর উপজেলার ঝাঐল উত্তরপাড়ার একটি বেত ক্ষেতে নিয়ে এন্টিকাটার দিয়ে মানিকে গলাকেটে হত্যার পর তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা। এরপর বুধবার সকালে ওই এলাকা থেকে মানিকের লাশ উদ্ধার করে পুলিশ।”

এ ঘটনায় নিহতের মা রোজিনা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কামারখন্দ থানায় হত্যা মামলা করেন। এরপরই ছায়া তদন্তে নামে ডিবি পুলিশ।

তিনি আরও বলেন, “তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার ব্যবধানে রাত ১২টার দিকে খোকন ও সাদ্দামকে গ্রেপ্তার করা হয়।

“এরপর খোকনের দেওয়া তথ্য মতে, রাতেই বেলকুচি উপজেলায় বোন জামাই আশরাফুল ইসলামের বাড়ি থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়।”

বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে; এ ছাড়া বাকি আসামিদের  গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।