সাতক্ষীরায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুরের দুইজন এবং সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে এক স্কুলছাত্র মারা গেছে।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2023, 05:06 PM
Updated : 8 May 2023, 05:06 PM

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় একদিনে পানিতে ডুবে তিন শিশু প্রাণ হারিয়েছে।

সোমবার পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুর এলাকায় দুইজন এবং সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে এক স্কুলছাত্র মারা গেছে।

এ তিন শিশু হলো দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৪), তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন (৪) এবং তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিন (৭)।

পারুলিয়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ আবদুল কাদের জানান, সোমবার বিকাল ৪টার দিকে রিপন ও জাবির বাড়ির পাশে মৎস্যঘেরের বেড়ি বাঁধের উপর খেলা করছিল। ওই সময় তাদের পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত ছিলেন।

“এক সময় জাবেরের মা তাদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে চিৎকার দিয়ে ওঠেন। স্থানীয়রা ছুটে গিয়ে ওই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

সখিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী রুহুল আমিন পানিতে ডুবে মারা গেছে। 

তিনি জানান, রুহুল আমিন স্কুল ছুটির পরে ফিরে দুপুর আড়াইটার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে পড়ে যায়। এ সময় সঙ্গে থাকা তার বড়ভাই চিৎকার দিলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। হাসপাতালে নেওয়ার আগে শিশুটি মৃত্যুবরণ করে।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারগুলোর কাছে হস্তান্তর করা হয়েছে।