যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

প্রচুর রক্তক্ষরণে যুবক মারা গেছেন বলে ধারণা করছেন চিকিৎসক।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2022, 03:35 PM
Updated : 22 Dec 2022, 03:35 PM

যশোরে ছুরিকাঘাতে মুদি দোকানি এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে শহরতলীর খড়কি ধোপাখোলায় এ ঘটনা ঘটে বলে যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান।

নিহত ইরফান ফারাজী (২৮) ওই এলাকার রফিকুল ইসলাম ফারাজীর ছেলে।

নিহতের বড় ভাই ইমরান গাজী জানান, বাড়ির কাছে ফারাজী স্টোর নামে মুদি দোকান আছে ইরফান ফারাজীর। বিকালে তিনি (ইরফান) দোকানে বসেছিলেন। এ সময় সেখানে লোকজনের চলাচলও কম ছিল। হঠাৎ ৫/৬ জন যুবক দোকানে এসে ইরফানকে বের হতে বলে। ইরফান দোকান থেকে বের হয়ে সামনের রাস্তায় এলে যুবকদের একজন আচমকা তার বুকে ছুরিকাঘাত করে। সঙ্গে সঙ্গে ইরফান মাটিতে লুটিয়ে পড়েন। হামলাকারী যুবকরা দৌড়ে স্থানীয় কবরস্থানের পাশের রাস্তা দিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী শামছুর রহমান জানান, এ সময় সেলিম নামে এক যুবক ইরফানকে একটি রিকশায় উঠিয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই ইরফানের মৃত্যু হয়। প্রচুর রক্তক্ষরণে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, কবরস্থান এলাকার একটি প্রতিষ্ঠানে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরায় পাঁচ যুবক দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, ওই যুবকরাই ইরফান ফারাজী হত্যার সঙ্গে জড়িত।

ইরফানের ভাই আরও জানান, তার ভাইয়ের সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। কেন তাকে হত্যা করা হলো তাও তারা বুঝতে পারছেন না।

এ ঘটনায় তিনি যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন।

কোতোয়ালি থানা পুলিশের ওসি তাজুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের পর কোতোয়ালি থানার পুলিশ, ডিবি ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা এ সময় স্থানীয় লোকজনের কাছ থেকে হত্যার বিষয়ে খোঁজ-খবর নেন।