গরুর খামারে বালুর নিচে মিলল সাড়ে ৮ কেজি হেরোইন

রাজশাহীর গোদাগাড়ীর মাদারপুর ডিমভাঙ্গা এলাকা থেকে এই মাদক উদ্ধার করে পুলিশ।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2024, 11:27 AM
Updated : 28 Jan 2024, 11:27 AM

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একটি গরুর খামারে বালুর নিচ থেকে প্রায় সাড়ে আট কেজি হেরোইন উদ্ধার করেছে পুলিশ। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনের এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান।

তিনি বলেন, শনিবার রাতে উপজেলার মাদারপুর ডিমভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ওই খামার থেকে আট কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। বালির স্তুপের মধ্যে প্লাস্টিকের ব্যাগে হেরোইনগুলো রাখা ছিল।

“অভিযানের সময় কৌশলে দেওয়াল টপকে পালিয়ে যায় মাদককারবারিরা। পরে খামারে তল্লাশি চালিয়ে হেরোইনগুলো উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য আট কোটি ৪০ লাখ টাকা।”

পুলিশ সুপার বলেন, এই ঘটনায় ওই খামারের মালিক ফরিদুল ইসলাম (২৭) ও কেয়ারটেকার সোহেল রানাসহ (৩২) অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গোদাগাড়ী মডেল থানায় মামলা করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আসামিরা ভারত সীমান্ত দিয়ে বিশেষ মাধ্যমে হেরোইন সংগ্রহ করে ওই খামারে মজুত করে পরবর্তীতে সারা দেশের মাদক ব্যবসায়ীদের কাছে অর্থের বিনিময়ে সরবরাহ করা হত বলে জানান এসপি।

এ সময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) সোহেল রানা, জেলা গোয়েন্দা বিভাগের ওসি আব্দুল হাই ও গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন উপস্থিত ছিলেন।